ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের রগরগে বর্ণনা দিলেন পর্ন তারকা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৭, ৮ মে ২০২৪

আপডেট: ১৫:৪৮, ৮ মে ২০২৪

শেয়ার

ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের রগরগে বর্ণনা দিলেন পর্ন তারকা

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পর্ন তারকা স্টোর্মি ড্যানিয়েলসের প্রথম দেখা হয় আজ থেকে দুই দশক আগে। ট্রাম্প তখন ৬০ বছর বয়সী বিলিয়নিয়র আর স্টোর্মির বয়স ২৭। নেভাডার লেক তাহোয়ের একটি গলফ ক্লাবে দেখা হয় তাদের। তবে তাদের সেই সাক্ষাৎ এখন দুই বছর পর এসে মার্কিন রাজনীতির সব থেকে আলোচিত ঘটনায় পরিণত হয়েছে। এর ওপর নির্ভর করছে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফলও। 
দুই দশক আগে ট্রাম্পের সঙ্গে ঠিক কী হয়েছিল, এবার আদালতকে বিস্তারিত তা জানিয়েছেন স্টোর্মি। তাকে টানা পাঁচ ঘণ্টা ধরে প্রশ্ন করা হয়। এরপর আগামী বৃহস্পতিবার তাকে আবারও ডাকা হবে ট্রাম্পের আইনজীবীদের দেয়া তথ্য পর্যালোচনা করতে। স্টোর্মির দাবি, ওই ঘটনা যাতে প্রকাশ্যে না আসে, তা নিশ্চিত করতে তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ট্রাম্প। আর সেই অর্থের হিসেব ট্রাম্প দেখিয়েছেন তার ব্যবসা থেকেই। ফলে ব্যবসার রেকর্ড নিয়ে মিথ্যাচার করার অভিযোগও রয়েছে ট্রাম্পের বিরুদ্ধে।
মঙ্গলবার টানা পাঁচ ঘণ্টা ধরে সে দিনের কথা বর্ণনা করেন স্টোর্মি। তিনি এটা সেটা নিয়ে কৌতুকও করছিলেন। কিন্তু আদালতে কোনো হাসি ছিল না, সবাই তার বলা প্রতিটি লাইন মনোযোগ দিয়ে শুনছিলেন। প্রায় আধা ঘণ্টা ধরে অন্যান্য বর্ণনা দেয়ার পর ট্রাম্পের সঙ্গে তার ঘনিষ্ঠ হওয়ার বর্ণনা দিতে থাকেন তিনি। তবে স্টোর্মি এমনভাবে বর্ণনা দিচ্ছিলেন তাকে রীতিমতো ‘নোংরা’ বলে আখ্যায়িত করেন বিচারক।  
স্টোর্মি জানান, ট্রাম্প তাকে সেদিন লেক তাহোয়ে হোটেলে নিজের রুমে ডিনারের আমন্ত্রণ জানিয়েছিলেন। স্টোর্মি যখন তার রুমে কড়া নাড়েন তখন তিনি সিল্কের পাজামা পরে ছিলেন। ট্রাম্পকে যখন তার স্ত্রীর কথা প্রশ্ন করা হয়, তখন তিনি তাকে নিয়ে চিন্তা না করতে বলেন। ট্রাম্প জানান যে, তিনি এখন তার স্ত্রীর সঙ্গে এক রুমে ঘুমানও না। 
স্টোর্মি জানান, তিনি কখনও ট্রাম্পকে যৌন সম্পর্কে জড়ানোয় বাঁধা দেননি। ট্রাম্প বেশি সময় নেননি বলেও দাবি করেন তিনি। এ সময় ট্রাম্প কনডম পরিধান করেননি। 
 

দ্য নিউজ/ এ এ

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: