ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

গুজরাটের গ্রামবাসীদের ভোট বয়কট

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৫:০৩, ৮ মে ২০২৪

শেয়ার

গুজরাটের গ্রামবাসীদের ভোট বয়কট

গুজরাটের তিনটি গ্রামের প্রায় এক হাজার ভোটার ভোট বয়কট করেছেন। মঙ্গলবার লোকসভা নির্বাচনের সময় ভোট দেয়া থেকে বিরত থাকেন তারা। সরকারের প্রতি তাদের দাবিদাওয়া পূরণ না হওয়ার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন ওই গ্রামবাসীরা।

 

এনডিটিভি জানিয়েছে, তৃতীয় দফার নির্বাচনে গুজরাটের ২৬ টি আসনের মধ্যে ২৫ টিতে নির্বাচন হয়েছে। তবে ভোট বয়কট করেছেন তিন জেলার তিনটি গ্রামের মানুষ। প্রধান নির্বাচন কর্মকর্তা এই বিষয়ে বলেন, বারুচ জেলার কেশার গ্রাম, সুরাতের সানাধারা এবং বানাশকান্তা জেলার বাখারি গ্রামের ভোটাররা ভোট বয়কট করেছেন। এছাড়া জুনাগদ, বদলি, কুন্জারা, ও মহিষগড় জেলার অনেক ভোটার ভোট বয়কট করেছেন।

 

ওই গ্রামবাসীদের ভোট দিতে অনুরোধ করলেও তারা সে কথায় পাত্তা দেননি। সকালে ভোটকেন্দ্রে আসেন নির্বাচনি কর্মকর্তারা। তবে ভোটকেন্দ্রে দেখো মেলেনি কোন ভোটারের। পরে সন্ধ্যার দিকে স্থানীয় বিজেপি প্রার্থী ভারাতসিন দাবিহ ভোটারদের বাড়িতে এসে অনুরোধ করেন ভোটকেন্দ্রে যাওয়ার। তবে সে অনুরোধেও সাড়া দেননি তারা।

 

এই এলাকার মানুষেরা এর আগেও ভোট বয়কট করেছেন। একটি ব্রিজের অভাবে ভুগছিলেন তারা। দীর্ঘদিন দাবি করার পরও প্রত্যাশিত ফলাফল না পেয়ে ভোট বয়কট করছিলেন ওই গ্রামবাসী।

 

দ্য নিউজ/ এস এস

live pharmacy
umchltd