ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

ফের শাকিব খানকে নিয়ে টানাটানি

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩১, ৯ মে ২০২৪

শেয়ার

ফের শাকিব খানকে নিয়ে টানাটানি

 

ঢালিউড সুপারস্টার শাকিব খান। কয়েক দশক ধরে ঢাকাই সিনেমাকে এক প্রকাস্র একাই টেনে নিয়ে গেছেন তিনি। তবে সিনেমার পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে প্রায়শই খবরের শিরোনাম হতে দেখা যায় এ অভিনেতাকে। যদিও এই আলোচনার মূল সূত্র তার সাবেক দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং শবনম বুবলি। এই দুই নায়িকা প্রায়ই শাকিব খানকে নিয়ে নানা রকম মন্তব্য করে থাকেন। তবে এবার শাকিবকে নিয়ে টানাটানি করলেন নির্মাতা ও প্রযোজক।

বর্তমানে ‘তুফান’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। সম্প্রতি প্রকাশ পেয়েছে তার টিজার। রায়হান রাফী পরিচালত এ সিনেমার টিজার মুক্তির পর নেটিজেনদের থেকে তা ব্যাপক প্রশংসা পেয়েছে। তবে কিছু সমালোচনাও পেতে দেখা যাচ্ছে। এমনকি এ সিনেমার টিজারের মুক্তির পর এটা নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার নামকরা নির্মাতা ও প্রযোজক। গতকাল (৮ মে) ‘তুফান’ সিনেমার নির্মাতা রায়হান রাফী সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে লেখেন ‘কিরে… ভয় পাইসিস?’ । এতে বোঝাই যাচ্ছে ‘তুফান’ সিনেমা নিয়ে কথা বলেছেন তিনি।

এর ঠিক কিছুক্ষণ পর শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ সিনেমার প্রযোজক আরশাদ আদনান ফেসবুকে একটি স্ট্যাটাস দেন, ‘নকল পণ্যে বাজার সয়লাব। হ্যাঁ, ভয় পাইছি। এতো কপি আর নকল দেখে।’ এই স্ট্যাটাস দেখে নেটিজেনরা ধরণা করছেন, রায়হান রাফীকে উদ্দেশ্য করেই এমন কথা লিখেছেন এ প্রযোজক। এমনকি এই পোস্টের কমেন্টেও আরশাদ আদনানকে নানাভাবে কটাক্ষ করেছে শাকিবিয়ানরা।

শুধু তাই নয়, ‘তুফান’ সিনেমার টিজার দেখে নেতিবাচক মন্তব্য করেছেন প্রযোজক, পরিচালক এম ডি ইকবালও। তার দাবি করছেন এটি আসলে ভারতীয় কয়েকটি সিনেমাকে অনুকরণ করে বানানো হয়েছে। এ প্রসঙ্গে ইকবাল বলেন, ‘টিজার দেখে একদম পরিষ্কার যে এইটা সাউথ ইন্ডিয়ান কেজিএফ ও অ্যানিমেল সিনেমার মিশ্রণ ছবি। এমন সিনেমা আমরা এভেইলেবল দেখছি। যারা দেখে নাই তাদের কাছে অনেক কিছু। এগুলো আমাদের কাছে নতুন কিছু না। তামিল ছবি, হিন্দি ছবিতে শাকিবের এই স্টাইল এভেইলেবল দেখা যায়।’

তবে এসব নেতিবাচক মন্তব্য নিয়ে এখনও মুখ খোলেননি শাকিব খান, নির্মাতা কিংবা তুফানের প্রযোজনা সংস্থা। সব কিছু ঠিক থাকলে আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd