ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

হাঁটুর ওপরে কাপড়, বিপাকে ঋতুপর্ণা 

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৮, ৮ মে ২০২৪

শেয়ার

হাঁটুর ওপরে কাপড়, বিপাকে ঋতুপর্ণা 

কলকাতার অন্যতম ব্যস্ত এবং জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সামনেই মুক্তি পেতে যাচ্ছে পথিকৃৎ বসু পরিচালিত ‘দাবাড়ু’। এতে মায়ের চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। এ সিনেমার প্রচার-প্রচারণা নিয়েই বর্তমানে ব্যস্ত সময় পাড় করছেন ঋতুপর্ণা। কিন্তু এই প্রচার-প্রচারণারম মাঝে বিপাকে পড়লেন এ অভিনেত্রী।

গতকাল শুটিংয়ে ব্যস্ত ছিলেন ঋতুপর্ণা। এরইমধ্যে পুরো কলকাতাজুড়ে ভয়ঙ্কর বৃষ্টি। এতোদিনে তাপপ্রবাহের পর স্বস্তির বৃষ্টিতে গা ভিজিয়েছিল অনেকেই। কিন্তু না চাইতেই সেই বৃষ্টির মাঝেই ফেঁসে যেতে হলো ঋতুপর্ণাকে। শুধু ফাঁসলেন-ই না, বরং কটাক্ষের মুখেও পড়েছেন এ অভিনেত্রী। কারণ বৃষ্টির মধ্যে ফেঁসে যাওয়ার একটি ভিডিও তিনি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। 

ঋতুপর্ণার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গাউন টাইপের ড্রেস পরে রয়েছেন অভিনেত্রী। শরীরের ওপরে জড়ানো শাল। কিন্তু জলাবদ্ধতার কারণে ড্রেসটি হাঁটুর ওপর পর্যন্ত উঠিয়ে নোংরা পানি পেরিয়ে হেঁটে আসছেন তিনি। এসময় টিমের এক সদস্য ঋতুর পোশাক সামলাচ্ছেন, অন্য একজন অভিনেত্রীর হাত ধরে তাকে জল পেরোতে সাহায্য করছেন। এরপরই অভিনেত্রী তার গাড়িতে উঠে যান। এই ভিডিও শেয়ার করে ঋতু ক্যাপশনে লিখেছেন, শ্যুটিং প্যাকআপের পর...গতকালের পানিতে ডুবে থাকা রাস্তা! প্রথম বৃষ্টি। 

এদিকে ভিডিও দেখে এটা বুঝতে সমস্যা হয়নি যে শ্যুটিং করে ফিরছেন এ অভিনেত্রী। তাই পানির ওপর দিয়ে হাঁটার সময় অভিনেত্রী পোশাক হাঁটুর উপর তুলে হাঁটতে শুরু করেন। যা নিয়েও কটাক্ষ করেছেন নেটিজেনরা। কেউ বলেছেন, জামাটা কম তোলা হয়ে গেল না? কারো মন্তব্য, জমে থাকা পানিতে ডেঙ্গু হয়। মশা কামড়ালে মুশকিল তো! কেউ বললেন, কলকাতার উন্নয়ন দেখে কেমন লাগল? তবে এসব নিয়ে মাথা ঘামাননি এ নায়িকা।

 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd