ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ 

পূর্বাভাস অনুযায়ী ‘তুফান’ এলো

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫১, ৭ মে ২০২৪

আপডেট: ১৭:৫৫, ৭ মে ২০২৪

শেয়ার

পূর্বাভাস অনুযায়ী ‘তুফান’ এলো

কিছুক্ষণ আগেই নির্মাতা রায়হান রাফী পূর্বাভাস দিয়েছিলেন। আজ বাংলার আকাশে-বাতাসে এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সেই পূর্বাভাসের রেশ কাটতে না কাটতেই দেখা মিলল তুফানের! 

আজ (৭ মে) বিকেল ৫টায় প্রকাশ পেয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’র টিজার। ১ মিনিট ২১ সেকেন্ডের এই টিজারের বন্দুক হাতে এন্ট্রি নেন শাকিব। এসময় তাকে বলতে শোনা যায়, পূর্বের কথা মোতাবেক এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলে দিব। সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে, করিবে। তাহাকে কোনো কিছুতেই বাঁধা দেওয়ার এখতিয়ার কেউ রাখিবে না। আর এর ব্যতায় ঘটিলে.....এরপরই অস্ত্র হাতে একের পর এক বারুদে তছনছ করে ফেলতে দেখা যায় শাকিব খানকে। এর আগে এমন বিধ্বংসী রূপে দেখেননি শাকিবকে।

এখানেই শেষ নয়। টিজারের শেষ দিকে হাজির হন বহুল প্রতিক্ষিত চঞ্চল চৌধুরীর। তার সেই বিখ্যাত অট্টহাসি দিয়ে বলেন, ‘তুফান, খুব ভয় পাইছি রে হেহেহেহে....’। এরপরই আরও একবার স্ক্রিনে বিধ্বংসী রূপে হাজির হন শাকিব। মাত্র ৮১ সেকেন্ডের এই টিজার রীতিমতো ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বলেছেন, যেন বলিউড কিংবা দক্ষিণী সিনেমার টিজার ‘তুফান’। জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। 

এদিকে এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেছেন, এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।

বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই এর সঙ্গে এই সিনেমাটি প্রযোজনা করেছে সংস্থা ভারতের এসভিএফ। শাকিব ও চঞ্চল ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী মিম চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd