ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ 

১৬ লাখ মানুষকে ফ্রি-তে  গান শোনালেন ম্যাডোনা

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৭:২৭, ৭ মে ২০২৪

শেয়ার

১৬ লাখ মানুষকে ফ্রি-তে  গান শোনালেন ম্যাডোনা

গেল বছর গুরুতর অসুস্থতায় প্রায় মরতেই বসেছিলেন মার্কিন পপ তারকা ম্যাডোনা। এ গায়িকার বয়স এখন ৬৫ বছর। তবে বয়স কিংবা অসুস্থতার কোনো ছাপ নেই তার পারফরম্যান্সে। বয়স যে একটা সংখ্যা মাত্র, সম্প্রতি সেটাই প্রমাণ করলেন ম্যাডোনা। ১৬ লাখ মানুষকে গান গেয়ে শোনালেন তিনি।

রয়টার্সের তথ্য অনুসারে, গত বছরের অক্টোবরে যুক্তরাজ্যের লন্ডনে ম্যাডোনা শুরু করেন তার ‘ওয়ার্ল্ড সেলিব্রেশন ট্যুর’। এ ট্যুরের শেষ কনসার্ট ছিল ব্রাজিলে। দেশটির রিও ডি জেনেরিও শহরের কোপাকাবানা সমুদ্র সৈকতে ম্যাডোনার এ কনসার্টের আয়োজন করা হয়। আনুমানিক ১৬ লাখ মানুষ এ কনসার্টে উপস্থিত হয়েছিলেন। তবে বরাবরই এই তারকা গায়িকার কনসার্ট উপভোগ করতে ভক্তদের গুণতে হয়েছে বড় অঙ্কের অর্থ। এবার সেই রেকর্ড ভেঙে দিলেন ম্যাডোনা নিজেই। 

জানা গেছে,কোপাকাবানার কনসার্টে বিনামূল্যে ভক্তদের গান শোনালেন এই তারকা শিল্পী। এ সুযোগ হাতছাড়া করতে চাননি ব্রাজিলের নাগরিকরা। কনসার্টে ভালো জায়গা পেতে অনেক দর্শক কয়েক ঘণ্টা আগে উপস্থিত হন। কেউ কেউ আবার একদিন আগে থেকেই সেখানে অবস্থান নেন। এদিকে, বেশি অর্থ ব্যয় করার সামর্থ্য যেসব দর্শকদের ছিল, তারা সমুদ্রে কয়েক ডজন নৌকা নোঙর করে কনসার্ট উপেভোগ করেছেন। আবার অনেক দর্শকই সৈকতের কাছের অ্যাপার্টমেন্ট থেকে প্রিয় গায়িকার পারফরম্যান্স উপভোগ করেন।

জানা গেছে, শনিবার দিবাগত রাত ১০টা ৪৫ মিনিটে পারফরম্যান্স শুরু করেন ম্যাডোনা। দুই ঘণ্টারও বেশি সময় গান পরিবেশন করেন। ‘লাইক অ্যা প্রেয়ার’, ‘ভোগ’, ‘এক্সপ্রেস ইয়োরসেলফ’-এর মতো গান পরিবেশন করেন ম্যাডোনা। মঞ্চে এ গায়িকা বলেন— ‘রিও, আমরা সমুদ্র, পর্বত, যিশুসহ বিশ্বের সবচেয়ে সুন্দর জায়গায় আছি।’ এ কনসার্টের নিরাপত্তার জন্য ৩ হাজার পুলিশ মোতায়ন করা হয়েছিল কনসার্ট এলাকায়।



 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd