ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ 

নকলের অভিযোগে মুখ খুললেন জংলি’র নির্মাতা

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৮, ৭ মে ২০২৪

শেয়ার

নকলের অভিযোগে মুখ খুললেন জংলি’র নির্মাতা

গেল ২৯ মার্চ নিজের জন্মদিনে নতুন ছবির ঘোষণা দেন সিয়াম আহমেদ। যার শিরোনাম ‘জংলি’। সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশের পর থেকেই ব্যাপক আগ্রহ প্রকাশ করেছে দর্শক-সমালোচকরা। তবে এর ব্যতিক্রমও আছে। কেউ কেউ শুধু সিনেমার পোস্টার দেখেই বলছেন সিনেমাটি নকল।

বেশ কিছু দিন ধরেই চলছে ‘জংলি’ সিনেমার শুটিং। এর মধ্যে সেট থেকে বেশ কিছু দৃশ্যের ছবি ফাঁস হয়ে গেছে  নেটদুনিয়ায়। যেখানে জ্বলন্ত সিগারেট মুখে বিধ্বংসী রূপে দেখা গেছে সিয়ামকে। মিডিয়ায় কেউ কেউ বলছেন, এখানে সিয়ামকে মূলত এক বখাটের ভূমিকায় দেখা যাবে। গ্রামীণ প্রেক্ষাপটের এই ছবিতে খুব একটা অ্যাকশনের দৃশ্য থাকবে না। এর পর থেকেই মূলত নকলের গুঞ্জন চাউর হয়। কেননা প্রকাশিত ফার্স্টলুক পোস্টারে সিয়ামকে যে রূপে উপস্থাপন করা হয়েছে, এমনভাবে সাধারণত সাউথ ইন্ডিয়ান নায়কদের দেখা যায়।

আরও স্পষ্ট করে বললে, আল্লু অর্জুনের ‘পুষ্পা’ লুক ও নানির ‘দাসারা’ লুকের সঙ্গে মিল খোঁজার চেষ্টা করেছেন নেটিজেনদের কেউ কেউ। বিষয়টি নিয়ে এবার জবাব দিলেন ‘জংলি’র পরিচালক এম রাহিম। তার স্পষ্ট দাবি, “জংলি’ পুরোপুরি ইউনিক গল্প। কোনও ছবির রিমেক বা কপি নয়।” এ প্রসঙ্গে পরিচালক এম রাহিম বলেন, “আমি সবসময় কমার্শিয়াল সিনেমায় বিশ্বাস করি। ‘জংলি’ পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমা। এতে রোমান্স, অ্যাকশন, ড্রামা, সাসপেন্স সবই আছে। কোরবানির ঈদে দর্শকের জন্য দারুণ সারপ্রাইজ হতে যাচ্ছে ছবিটি।’’ 

এদিকে, ইতোমধ্যে ‘জংলি’ সিনেমার প্রায় ৫০ শতাংশ শুটিং শেষ হয়ে গেছে। পাশাপাশি ভারতে চলছে পোস্ট প্রডাকশনের কাজও। সব কিছু ঠিক থাকলে ঈদুল আজহায় ছবিটি বড় পর্দায় আসছে। এই ছবিতে সিয়ামের সঙ্গে থাকছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবির গল্প লিখেছেন আজাদ খান।

 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd