ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ 

যে কারণে মেট গালায় যাননি দীপিকা

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৬:১৩, ৭ মে ২০২৪

শেয়ার

যে কারণে মেট গালায় যাননি দীপিকা

 

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০১৭ সালে প্রথমবার ‘মেট গালা’র রেড কার্পেটে হেঁটেছিলেন তিনি। সাদা গাউনে সারা বিশ্বের মন কেড়েছিলেন সে সময়। সেই থেকে শুরু। এরপর থেকেই ‘মেট গালা’র অন্যতম আকর্ষণ বলিউডের এই অভিনেত্রী। কখনও শাড়ি, কখনও গাউন- প্রতি বছর তার লুক নিয়ে ফ্যাশন সচেতন মানুষদের মধ্যে সেন দীর্ঘ আলোচনা চলেছে।

তবে এবার মেট গালায় দেখা মেলেনি বলিউডের এই রানীর। তার জায়গায় এবার ঐতিহ্যবাহী ফ্যাশন প্যারেডে সব্যসাচীর শাড়ি পরে হেঁটেছে আলিয়া ভাট। কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থায় তো ‘লেডি সিংহম’-এর শুটিং করেছেন অভিনেত্রী। তাহলে ‘মেট গালা’য় এ নায়িকার উপস্থিত না হওয়ায় কারণ কী? সিনেমার শুটিং নাকি রণবীর সিং?

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে দীপিকা ও রণবীরের একটি ছবি। একটি বোটে বসে আসেন এই তারকা জুটি। দীপিকা পরনে বাদামী রঙের লং টি-শার্ট। তার পিছনেই রয়েছেন রণবীর সিং। সাদা টি-শার্ট ও প্যান্ট পরেছেন অভিনেতা। এতেই নেটিজেনদের অনেকেই ধারণা করছেন, রণবীরের সঙ্গে ‘বেবিমুন’ পালন করছেন দীপিকা। তাই ‘মেট গালা’য় যাননি এ অভিনেত্রী। তবে দীপিকা এবারের ‘মেট গালা’য় আমন্ত্রণ পেয়েছিলেন কি না, তা নিয়েও কেউ কেউ সন্দেহ করছেন। 

এদিকে, বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ২৯ ফেব্রুয়ারি এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, এই সময়টায় তিনি বেঙ্গালুরুতে মায়ের কাছে থাকবেন। কিন্তু অভিনেত্রীকে আবার দেখা যায় রোহিত শেট্টির ‘লেডি সিংহাম’-এর সেটে। এর মধ্যেই আবার দীপিকার সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছে। কারণ ‘লেডি সিংহাম’ ছবির শুটিংয়ের যে ছবি প্রকাশ্যে এসেছিল তাতে দীপিকার ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছিল না। তবে বোটে দীপিকা-রণবীরের যে ছবি ভাইরাল হয়েছে তাতে নায়িকার স্ফীতোদর স্পষ্ট বলেই দাবি করা হচ্ছে।


 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd