ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

ভুয়া পুলিশের জামিন 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৩, ৮ মে ২০২৪

আপডেট: ২০:৫৬, ৮ মে ২০২৪

শেয়ার

ভুয়া পুলিশের জামিন 

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে গ্রেফতার ভুয়া পুলিশ মো. আসিফ ইকবালের (৪৩) জামিন মঞ্জুর করেছেন আদালত। আসামি দিনাজপুর জেলার পার্বতীপুরের নতুন বাজার এলাকার মৃত এএইচএম জুলফিকার আলীর ছেলে। 

বুধবার তাকে আদালতে উপস্থিত করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অন্যদিকে আসামির জামিন চেয়ে শুনানি করেন তার আইনজীবী গোপাল চন্দ্র সাহা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুল হুদা চৌধুরী আসামির জামিন মঞ্জুর করে আদেশ দেন। 

মামলার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে রাজধানীর শেরেবাংলা নগর থানার উড়োজাহাজ ক্রসিংয়ে সিগন্যাল অমান্য করায় আসামি আসিফ ইকবালের গতিরোধ করে দায়িত্বরত  ট্রাফিক। এ সময় আসামি নিজেকে পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্য হিসাবে পরিচয় দেন এবং আসামির পরিহিত শার্টের বুকের বাম পাশে ডিএমপির মনোগ্রাম লাগানো ছিল। এরপর আসামির কথাবার্তায় পুলিশের সন্দেহ হলে আসামিকে পুলিশ আইডি কার্ড দেখতে বলেন দায়িত্বরত পুলিশের এসআই মহেশ চন্দ্র সিংহ। 
এসময় আসামি জানায়, পুলিশ আইডি কার্ড তার সাথে নাই। অতঃপর বাদী আসামিকে বলেন, আপনার উর্ধ্বতন কর্মকর্তা কাউকে ফোন দেন তখন আসামি ঘাবড়ে যায় এবং পালানোর চেষ্টা করে। এসময় আসামি তার মোটরসাইকেলের কাগজপত্র ও ড্রাইভিং লাইলেন্স দেখাতেও ব্যর্থ হয়। এরপর আসামিকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানা পুলিশ। 
এ ঘটনায় শেরেবাংলা নগর থানার এসআই মহেশ চন্দ্র সিংহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় দণ্ডবিধি আইনের ১৭০, ১৭১ ও ১৮৬ ধারায় অভিযোগ আনা হয়।

দ্য নিউজ/ এফ এইচ এস/ এন এইচ

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: