ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

বরগুনায় ২৩ জনের মনোনয়নপত্র দাখিল

বরগুনা সংবাদদাতা

প্রকাশিত: ২০:২০, ৯ মে ২০২৪

শেয়ার

বরগুনায় ২৩ জনের মনোনয়নপত্র দাখিল

চতুর্থধাপে আমতলী ও তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ২৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

জানা গেছে, চতুর্থধাপে আমতলী ও তালতলী উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে আমতলীতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন- আলহাজ গোলাম সরোয়ার ফোরকান, অ্যাড. এমএ কাদের মিয়া, এলমান উদ্দিন আহমেদ, আলতাফ হাওলাদার, ও মোশাররফ হোসেন মোল্লা।

 

ভাইস চেয়ারম্যান পদে মো. মোয়াজ্জেম হোসেন খাঁন, মো. মাহবুবুর রহমান, আবুল কালাম সামসুদ্দিন শানু, নাজমুল হাসান সোহাগ ও সৈয়দ মু. নাজমুল হক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসিকা তারতিলা জুথি, মাকসুদা আক্তার জোসনা, মোসা. মনিরা বেগম। 

 

অপর দিকে তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে জমা দিয়েছেন- মো. মনিরুজ্জামান মিন্টু, মো. রেজবি-উল কবির, মোসা. সুমি আক্তার ও মোস্তাফিজুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে মো. দুলাল ফরাজী, মো. খলিলুর রহমান, মো. ইমতিয়াজ ইমন ও গাজী মো. রেজাউল। নারী ভাইস চেয়ারম্যান পদে মোসা. কামরুন্নাহার ও নাজনিন।

 

বরগুনা জেলা নির্বাচন অফিসার আব্দুল হাই আল হাদী বলেন, আমতলীতে ১৩ জন প্রার্থী এবং তালতলীতে ১০ জন প্রার্থী সময় শেষ হওয়ার আগে মনোনয়নপত্র দাখিল করেছেন। 

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd