ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

ঠাকুরগাঁওয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু

ঠাকুরগাঁও সংবাদদাতা

প্রকাশিত: ১৯:২৪, ৯ মে ২০২৪

শেয়ার

ঠাকুরগাঁওয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু

বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম (৪৪) নামের এক যুবক মারা গেছে। বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর (রঞ্জন দিঘি) গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটেছে। সফিকুল ইসলাম ওই উপজেলার পদমপুর এলাকার মৃত রমজান আলীর ছেলে।

 

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, সফিকুলের সঙ্গে তাঁর স্ত্রী ও ছেলের বেশ কিছুদিন ধরে কলহ চলছিল। এমনকি স্ত্রী -ছেলে তাকে মারধর করতেও দেখা গেছে। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা যায়। এলাকাবাসীর ধারণা এটা আত্মহত্যা নয়, পুলিশি তদন্তে আসল রহস্য পাওয়া যাবে।

 

তবে তার স্ত্রী রিতা আক্তার ও ছেলে হ্নদয় জানান, বিষাক্ত গ্যাসে ট্যাবলেট খেয়েই সফিকুল ইসলামের মৃত্যু হয়েছে। রাতে ভাত খাওয়ার কথা বললে সে খাবে না বলে শুয়ে পড়েন। রাতে তাঁর বুকে জ্বালা পোড়া শুরু হলে ভুলভাল বলতে থাকে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে হস্তান্তর করে দেন।

 

এব্যাপারে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ আলম বলেন, রাতে গ্যাস ট্যাবলেট খাওয়া একজন মুমূর্ষু রোগী এসেছিল। তার শরীরের অবস্থা ভাল নেই দেখে রাতেই তাকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

 

এবিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, সফিকুল ইসলাম নামে এক ব্যক্তির মৃত্যুর খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd