ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

শার্শায় এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বেনাপোল সংবাদদাতা

প্রকাশিত: ১৬:৫৪, ৯ মে ২০২৪

শেয়ার

শার্শায় এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

যশোরের শার্শা উপজেলায় শাহানাজ আক্তার লিমা (২৫) নামে এক মালয়েশিয়া প্রবাসী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ৮ টার দিকে উপজেলার জিরেনগাছা গ্রামের শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত লিমা উপজেলার শার্শা ইউনিয়নের কাজিরবেড় গ্রামের আব্দুল আজিজের মেয়ে।

 

জানা গেছে, ৪ বছর আগে পারিবারিকভাবে লিমা ও জামশের আলীর বিয়ে হয়। তাদের ঘরে ৩ টি সন্তান রয়েছে। নয় মাস আগে স্ত্রীকে রেখে মালয়েশিয়া যান জামশের।

 

লিমার বাবা আব্দুল আজিজ জানান, জামাই জামশের বিদেশে যাওয়ার পর থেকে আমার মেয়ের সাথে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এতে করে আমার মেয়ে মানসিক বিষণ্নতায় ভুগতে থাকে। ঘটনার দিন রাতে লিমা তার শ্বয়ন কক্ষে ঘুমানোর জন্য যায়।পরেরদিন সন্ধ্যা হয়ে গেলেও তার কোন সাড়া শব্দ না পেয়ে। তার শ্বশুরবাড়ির লোকজন বেলকুনি ভেঙ্গে ঘরে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় লিমার মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে।

 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় লিমার মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের ওপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

দ্য নিউজ/এমএম

live pharmacy
umchltd