ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

মেহেরপুরে আবাসিক স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল

মেহেরপুর সংবাদদাতা

প্রকাশিত: ১৬:৫১, ৯ মে ২০২৪

শেয়ার

মেহেরপুরে আবাসিক স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল

মেহেরপুরে ঈদগাহ ও গোরস্থানের পবিত্রতা রক্ষার জন্য সুইপার কলোনীর আবাসিক স্থান পরিবর্তনের দাবিতে বিক্ষাভ মিছিল ও গণস্বাক্ষর কর্মসূচি পালন  করেছেন স্থানীয়রা।

 

আজ বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১২টার দিকে মেহেরপুর সরকারি কলেজ মোড়ের গোল চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল  শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে মেহেরপুর জেলা প্রশাসক কাছে স্মারকলিপি প্রদান করা হয়। মেহেরপুর পৌরসভার ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা মিছিলে অংশ গ্রহণ করেন।

 

প্রতিবাদকারীরা জানান, মেহেরপুর কেন্দ্রীয় ঈদগাহ ও গোরস্থানের পাশে গোহাটে মেহেরপুর পৌরসভা নির্মাণ করছে একটি সুইপার কলোনী। এতে ঈদগাহ ও গোরস্থানের পবিত্রতা রক্ষার প্রশ্ন ওঠেছে। তাছাড়া স্থানীয়রাও নানা সমস্যার সম্মুখীন হচ্ছেন। অনতিবিলম্বে সুইপার কলোনী নির্মাণ কাজ বন্ধ এবং কলোনীর স্থান অন্যত্র নির্ধারণ করার দাবি করেন স্থানীয়রা।

 

এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনজুরুল কবির রিপন, ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ বিন হাশেম কামরুল, মেহেরপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান আনন্দসহ ৮ নম্বর ৯ নং নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।

 

 

দ্য নিউজ/ আর পি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: