ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

ফুলবাড়ীতে চলাচলের রাস্তা বন্ধ, নিরাপত্তায় রাজকুমার

কুড়িগ্রাম সংবাদদাতা

প্রকাশিত: ২১:২৯, ৮ মে ২০২৪

শেয়ার

ফুলবাড়ীতে চলাচলের রাস্তা বন্ধ, নিরাপত্তায় রাজকুমার

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের পূর্বকাশিপুর গ্রামের রাজকুমার রবিদাসের বাড়ি যাওয়া আসার রাস্তায় বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ আলতাফ হোসেন। এ ঘটনায় ওই পরিবারটি ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ করলেও চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। রাস্তা বন্ধ করে দেওয়ায় অন্যের ফসলি জমির আইল দিয়ে যাতায়াত করছে।

 

অভিযোগ সুত্রে জানা গেছে, রাজকুমার রবিদাসের বাড়ি আসা যাওয়ার রাস্তার জমিটুকুও তার বাবা নামে। তারপরও প্রতিপক্ষ প্রভাবশালী হওয়ায় অনেকদিন থেকে কারণে অকারণে রাজকুমার রবিদাসের সাথে প্রায় সময় বিবাদ সৃষ্টি করেন প্রতিবেশী আলতাফ হোসেন ও তার বাবা।

 

গত ২ মে সকালে কোনও কারণ ছাড়াই রাজকুমার রবিদাসের যাওয়া-আসার রাস্তায় বাঁশ ও কাঠের বেড়া দিয়েছে প্রতিবেশী আলতাফ হোসেন ও তার বাবা মোজাফ্ফর হোসেন। এ ঘটনায় ওই অসহায় পরিবারটি গত ২ মে ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ করেছে। অভিযোগের দিনে সারাদিন পরিবারটি মানুষের ফসলি জমির আইল দিয়ে যাতায়াত করে।

 

পরে রাত ১২টার দিকে প্রতিপক্ষ আলতাফ হোসেন রাস্তার বেড়া খুলে দেন। এরপর থেকে রবিদাস পরিবারসহ রাস্তায় চলাচল করে আসছে।  বুধবার (৮ মে) দুপুরে আবারও কোনও কারণ ছাড়াই আলতাফ হোসেন বাঁশ ও কাঠের বেড়া দিয়ে রাজকুমার রবিদাসের যাওয়া-আসার রাস্তা বন্ধ করে দেন। একই সাথে অসহায় পরিবারটিকে হুমকি-ধামকি দেওয়ার অভিযোগ ওঠেছে।

 

বর্তমানে পরিবারটির সকল সদস্যদের বাড়ি ঢোকার রাস্তা বন্ধ হওয়াসহ চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

 

রাজকুমার রবিদাস জানান, আমি পরিবার-পরিজন নিয়ে বড় বিপদে আছে। আমার এই বিপদ উদ্ধারের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। এ ব্যাপারে আলতাফ হোসেনের মোবাইলে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেনি। 

 

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, অভিযোগ পেয়ে পুলিশ গত ২ মে রাতে বন্ধ রাস্তা খুলে দেয়া হয়েছে। বুধবার আবারও সেই যাওয়া আসা রাস্তা বন্ধ করে দিয়েছে- এমন প্রশ্ন করলে তিনি জানান, আমি দ্রুত বন্ধ রাস্তা খুলে দেয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

দ্য নিউজ/ আর পি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: