ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ 

কালীগঞ্জে শিশু চুরির অভিযোগে দুই নারী আটক

ঝিনাইদহ সংবাদদাতা

প্রকাশিত: ১৭:৫৮, ৭ মে ২০২৪

শেয়ার

কালীগঞ্জে শিশু চুরির অভিযোগে দুই নারী আটক

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতক চুরি করতে আসা দুই নারীকে আটক করেছে সাধারন জনতা। মঙ্গলবার (৭ মে) সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আটক দুই নারী হলেন— মাগুরার রথিনপুর এলাকার ফিরোজ হোসেনের স্ত্রী লাবনী খাতুন (২৪) এবং  কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের রহিমা খাতুন (৬৫)। 

 

স্থানীয়রা বলেন, মঙ্গলবার সকালে হাসপাতালে আসেন দুই নারী সেসময় তাদের হাসপাতালটির বিভিন্ন ওয়ার্ডে ঘোরাফেরা করতে দেখা যায়। তখন হাসপাতালে কর্মরত নার্স ও রোগীর স্বজনদের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করে। এ সময় তারা নবজাতক চুরির বিষয়টি স্বীকার করে। নবজাতক চুরি করে ৫০ হাজার টাকায় অন্য স্থানে বিক্রি করবেন বলেও জানান ওই দুই নারী। পরে তাদের আটক করে  পুলিশের কাছে সোপর্দ করা হয়।

 

নাম প্রকাশ না করার শর্তে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স বলেন, ওই দুই নারী হাসপাতালে আসছিল শিশু গর্ভপাত করাবে বলে। তারা তাদের নিষেধ করেন এবং এখানে গর্ভপাত করানো হয় না বলেও জানান। পরে শুনছি তারা নবজাতক চুরি করতে এসেছিলেন।

 

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, হাসপাতাল থেকে দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দ্য নিউজ/ আর পি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: