ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ 

কুষ্টিয়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার ঘটনায় মামলা, আটক ৩

কুষ্টিয়া সংবাদদাতা

প্রকাশিত: ১৭:৩৭, ৭ মে ২০২৪

আপডেট: ১৭:৩৮, ৭ মে ২০২৪

শেয়ার

কুষ্টিয়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার ঘটনায় মামলা, আটক ৩

কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু আহাদ আল মামুনের ওপর হামলা ও অপহরণ চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (৭ মে) সকালে চেয়ারম্যান প্রার্থী আবু আহাদ আল মামুন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে কুষ্টিয়া মডেল থানায় মামলাটি করেন। মামলায় পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর কিশোর কুমার ঘোষকে (জগত) প্রধান আসামি করা হয়েছে। এই ঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে।

 

আটকরা হলেন- পৌর ১০নং ওয়ার্ডের চরমিলপাড়া এলাকার রেজাউল করিম (৩৫), শহীদ (৩৩) ও গিরিশ শাহিন (৩২)। এরা সবাই কাউন্সিলর জগতের সমর্থক। ঘটনার পর থেকে কাউন্সিলর পলাতক রয়েছেন।

 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা মামলা ও আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ১১ জনের নাম উল্লেখ করে বাদী মামলা করেছেন। মামলার প্রধান আসামি করা হয়েছে কিশোর কুমার ঘোষ জগতকে। বাকিদের ধরতেও অভিযান অব্যাহত রাখা হয়েছে।

 

এর আগে, গত সোমবার রাত ৮টার দিকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা কিশোর কুমার ঘোষ জগতের নেতৃত্বে তার সমর্থকরা চেয়ারম্যান প্রার্থী আবু আহাদের নির্বাচনী অফিসে ঢুকে তাকে মারধর ও অপহরণের চেষ্টা করেন। আহত অবস্থায় তাকে রাতেই কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

 

৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে তিনি মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা। তিনি আনারস প্রতীক নিয়ে লড়ছেন।

 

প্রার্থী আবু আহাদ আল মামুন জানান, থানায় মামলা দায়ের করেছি। তবে মামলার আসামি কারা জানতে চাইলে তিনি বলতে পারেননি। তিনি বলেন, আমি শারীরিকভাবে প্রচণ্ড অসুস্থ। হামলাকারীরা আমার মাথা, বুক ও পিঠে আঘাত করেছে।

 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতেও অভিযান অব্যাহত রয়ে

 

 

live pharmacy
umchltd