ঢাকা সোমবার, ২০ মে ২০২৪ 

স্বামীর ঘরে ইয়াবা রেখে ৯৯৯ এ স্ত্রীর ফোন

বিশেষ প্রতিনিধি 

প্রকাশিত: ২২:১৪, ৯ মে ২০২৪

শেয়ার

স্বামীর ঘরে ইয়াবা রেখে ৯৯৯ এ স্ত্রীর ফোন

ইয়াবাসহ রুমা আক্তার (৩০) নামে এক নারীকে গ্রেপ্তার করে পুলিশ বলছে, স্বামীর ঘরে ইয়াবা আছে বলে ওই নারী জাতীয় জরুরি সেবা -৯৯৯ এ ফোন করেছিলেন।

তেজগাঁও থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, স্বামী কাওছার আহম্মেদের কাছে ইয়াবা আছে বলে ৯৯৯ এ ফোন করেন রুমা কিন্তু পরে স্বীকার করেন স্বামীকে ফাঁসাতেই তিনি নিজে এই ইয়াবা কিনে সেখানে রেখেছেন।
তিনি বলেন, তেজগাঁও থানার পশ্চিম নাখালপাড়া থেকে রুমাকে গ্রেপ্তার করা হয়। এসময় ইয়াবা বিক্রির অভিযোগে জাকির (৩৩) নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। রুমা আক্তারের গ্রামের বাড়ী ব্রাহ্মণবাড়িয়ার হাটিহাতায়।

ওসি বলেন, ১২ বছর আগে বিয়ে হয় প্রবাসী  কাওছার ও রুমার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকে। তারা উভয়েই পরস্পরের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেন। এই ঝগড়া বিবাদের কারণে কাওছার বিদেশ থেকে চলে আসেন এবং ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি শুরু করেন। 

দেশে ফিরলে তাদের মধ্যে বিবাদ আরও বাড়তে থাকে। এরই মধ্যে বোনের জন্য স্বামীর কাছ থেকে টাকা নেন রুমা।

 সেই টাকা দিয়েই জাকিরের কাছ থেকে ১৪ পিস ইয়াবা কিনেন। পরে সেই ইয়াবা কাওছারের ঘরে একটি ব্যাগে ঢুকিয়ে ৯৯৯ এ ফোন করেন।

পুলিশ গেলে রুমার আচরণ সন্দেহজনক মনে হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রুমা ইয়াবা কিনে স্বামীকে ফাঁসানোর জন্য এই পরিকল্পনার কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জাকিরকে গ্রেপ্তার করা হয়।

 


 

দ্য নিউজ/ এফ এইচ এস / কে টি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: