ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

মিছিল নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন ডিপজল-মিশা

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৯, ২ এপ্রিল ২০২৪

আপডেট: ১৭:৪৬, ২ এপ্রিল ২০২৪

শেয়ার

মিছিল নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন ডিপজল-মিশা

বেশ কয়েকদিন ধরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে জমজমাট বিএফডিসি। আজ মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে তারকাদের সরব উপস্থিতিতে মেতে ওঠে বিএফডিসি প্রাঙ্গণ।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে বিএফডিসিতে হাজির হন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, মিশা সওদাগর এবং তাদের প্যানেলের অন্যান্য সদস্যরা। তখন ডিপজল-মিশা জয়ধ্বনিতে জয়ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে চারদিক। দলবেঁধে মনোনয়নপত্র জমা দেন তারা। এসময় ডিপজল, মিশার সঙ্গে উপস্থিত ছিলেন শাহনূর, রুবেল, রোজিনাসহ আরও অনেকে। মনোনয়নপত্র জমা প্রসঙ্গে সাধারণ সম্পাদকপ্রার্থী ডিপজল বলেন, ‘আলহামদুলিল্লাহ, সবাই মিলে আনন্দ করে মনোনয়নপত্র জমা দিতে এসেছি। আমরা একটা পরিবর্তনের প্রত্যাশা করছি যা ইন্ডাস্ট্রিকে ভালোর দিকে নিয়ে যাবে।’ অন্যদিকে সভাপতি প্রার্থী মিশা বলেন, ‘মনোনয়ন জমা দিতে এসেছি। আশা করি সব শিল্পী আমাদের প্যানেলের সঙ্গে থাকবে। তারা পাশে থাকলে বিজয় আমাদের সুনিশ্চিত।’

জানা গেছে, একই সময়ে বিএফডিসি প্রাঙ্গণে নিজের দল নিয়ে হাজির হন কলি-নিপুণ প্যানেলের সসদ্যরা। তারাও জয়ধ্বনিতে মনোনয়নপত্র জমা দেন। এই প্যানেল থেকে সভাপতি হিসেবে লড়াই করবেন চিত্রনায়ক মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক হিসেবে চিত্রনায়িকা নিপুণ। প্রসঙ্গত, আগামী ১৯ এপ্রিল বিএফডিসিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এ বছরও দুটি প্যানেল হতে যাচ্ছে। শুরু থেকে এই নির্বাচন ঘিরে ব্যাপক জল ঘোলা হলেও এখন পরিস্থিতি কিছুটা অনুকূলে বলে মনে করছেন শিল্পীরা। 



 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd