ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

যে কারণে পরীমণিকে আদালতে হাজিরের সমন 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৭, ১৮ এপ্রিল ২০২৪

আপডেট: ১৫:৫৩, ১৮ এপ্রিল ২০২৪

শেয়ার

যে কারণে পরীমণিকে আদালতে হাজিরের সমন 

প্রেম, বিয়ে, বিচ্ছেদ, মুভি, বারকাণ্ড, জন্মদিন যে কোন কারণেই হোক বিরতিহীন আলোচনায় থাকেন সময়ের জনপ্রিয় চিত্র নায়িকা পরীমণি। এরই ধারাবাহিকতায় আবারও আলোচনায় এই নায়িকা। ব্যবসায়ী নাসির উদ্দীনকে মারধর ও হত্যার হুমকির অভিযোগে চিত্রনায়িকা পরীমণি ও তাঁর কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমির বিরুদ্ধে দেওয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়েছেন আদালত। একই সঙ্গে পরীমণি ও জুনায়েদকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করা হয়েছে।

ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালতের ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলাম আজ বৃহস্পতিবার এই আদেশ দেন। এই তথ্য নিশ্চিত করেছেন ঢাকার সিজেএম আদালতের বেঞ্চ সহকারী মো. সাহাদাত হোসেন।

ঢাকার সিজেএম আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবির বলেন, মারধর ও হত্যার হুমকির অভিযোগে পরীমণি ও জুনায়েদের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআইয়ের দেওয়া তদন্ত প্রতিবেদন আজ আমলে নিয়ে দুই আসামির বিরুদ্ধে আদালত সমন জারি করেছেন।

মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ২০২২ সালের ১৮ জুলাই ঢাকার আদালতে নালিশি মামলা করেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। মামলায় তিনি অভিযোগ করেন, ২০২১ সালের ৮ জুন পরীমণি ও তাঁর সহযোগীরা সাভারের বোট ক্লাবে ঢুকে ওয়াশরুম ব্যবহার করেন। পরে ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। রাত ১টা ১৫ মিনিটের দিকে ক্লাব ত্যাগ করার সময় পরীমনি তাকে ডাক দেন। পরে একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনা মূল্যে দেওয়ার জন্য চাপ দেন। এতে রাজি না হওয়ায় পরীমনি তাঁকে গালমন্দ করেন। একপর্যায়ে পরীমনি হত্যাচেষ্টার জন্য একটি গ্লাস ছুড়ে মারেন, যা তাঁর মাথায় ও বুকে লাগে।

মামলাটি তদন্ত করে সম্প্রতি ঢাকার সিজেএম আদালতে প্রতিবেদন জমা দেয় পিবিআই। পিবিআইয়ের ঢাকা জেলার পুলিশ সুপার মো. কুদরত-ই-খোদা প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও আদালত-সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, জুনায়েদের বিরুদ্ধে ব্যবসায়ী নাসিরকে মারধর করার অভিযোগের সত্যতা তদন্তে পেয়েছে পিবিআই। অপর দিকে পরীমনির ছোড়া মদের গ্লাসে নাসিরের আঘাত লাগার ঘটনার সত্যতাও পেয়েছে পিবিআই। যদিও নায়িকার আইনজীই নীলাঞ্জনা রিফাত জানান, তাঁর মক্কেল সম্পূর্ণ নির্দোষ।

দ্য নিউজ/ এমআরএন

live pharmacy
umchltd