ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ 

সাভারে ডাকাত ও ছিনতাই চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

সাভার (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত: ১৯:০৭, ১৯ এপ্রিল ২০২৪

শেয়ার

সাভারে ডাকাত ও ছিনতাই চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

ঢাকার অদূরে সাভারে ডাকাত ও ছিনতাই চক্রের আটজনকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। 

 

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল মসজিদ সংলগ্ন ফুটওভার ব্রিজের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

 

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার সদর উপজেলার মো. রতন (৩৫), টাঙ্গাইল জেলার ভুঞাপুর থানার চেংটাপাড়া গ্রামের মো. রানা মিয়া (৪০), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার মাঝিয়ালী গ্রামের মো. মিলন (১৯), ঠাকুরগাঁও জেলা সদরের নিশ্চিন্তপুর গ্রামের মো. মুরাদ (২৮), মুরাদের ভাই মো. আরিফুল ইসলাম (৩১), সাভার মডেল থানার মজিদপুরের ছোট বলিমেহের এলাকার মো. আব্দুল আলীম (৩৬), মানিকগঞ্জ জেলা সদরের ভাড়াইদা বাজার এলাকার মো. মানিক (৩৫), ও সাভারের বনপুকুর এলাকার মো. রনি (৩০)। এরা সবাই সাভারের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন।

 

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ডাকাতদলের ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ টি চাপাতি, ১টি সুইচ গিয়ার, ১ টি দা, ১টি লোহার পাইপ ও ১টি কাঠের স্ট্যাম্প উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

live pharmacy
umchltd