Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /var/www/vhosts/thenews24.com/httpdocs/common/config.php on line 174
বাংলাদেশে খেলতে আইপিএল ছাড়লেন সিকান্দার রাজা

বাংলাদেশে খেলতে আইপিএল ছাড়লেন সিকান্দার রাজা

ক্রীড়া ডেস্ক

দ্য নিউজ/ এআই

প্রকাশিত : ০২:৪৩ পিএম, ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

বিশ্বকাপকে সামনে রেখে শুরু হচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের টি-টোয়েন্টি সিরিজ। সিকান্দার রাজার নেতৃত্বে বাংলাদেশ সফর করবে জিম্বাবুয়ে। জাতীয় দলকে নেতৃত্ব দিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) ছাড়লেন এই অলরাউন্ডার।

আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের যৌথ আয়োজনে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯ম আসর। আন্তর্জাতিক প্রীতির মোড়েকে বিশ্বকাপের প্রস্তুতি সারবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। খেলবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। দ্বিপাক্ষিক এই সিরিজের জন্য আগামীকাল বাংলাদেশে আসার কথা রয়েছে জিম্বাবুয়ে জাতীয় দলের। আর ভারত থেকে সরাসরি বাংলাদেশে জাতীয় দলে যোগ দিতে পারেন সিকান্দার রাজা।

আইপিএল ছেড়ে যাওয়ার বিষয়টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সিকান্দার রাজা লিখেছেন, ‘আমাকে নেওয়ার জন্য পাঞ্জাব কিংস, আইপিএল এবং ভারতকে ধন্যবাদ। প্রতিটি মিনিট উপভোগ করেছি। এখন জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনের সময়। ইনশাআল্লাহ আবার দেখা হবে।’

আইপিএলে খেলছেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমানও। জিম্বাবুয়ে সিরিজের আগেই দেশে ফিরবেন এই চেন্নাই সুপার কিংস পেসার।

আগামী ৩ মে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বাকি ম্যাচগুলো ৫, ৭, ১০ ও ১২ মে। আইপিএল শেষ হবে ২৬ মে। ১৫ মে রাজস্থান রয়্যালস ও ১৯ মে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে পাঞ্জাব কিংসের জার্সিতে ফেরার সুযোগ থাকছে সিকান্দার রাজার।