Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /var/www/vhosts/thenews24.com/httpdocs/common/config.php on line 174
ঈদের দিনে মালয়েশিয়ার সড়কে ঝরলো ৩ বাংলাদেশির প্রাণ

ঈদের দিনে মালয়েশিয়ার সড়কে ঝরলো ৩ বাংলাদেশির প্রাণ

দ্য নিউজ ডেস্ক

দ্য নিউজ/ আর পি

প্রকাশিত : ০৫:৩৪ পিএম, ১১ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ঈদের দিনে মালয়েশিয়ার সড়ককে ঝরেছে নিহত বাংলাদেশির প্রাণ। চলন্ত গাড়ির টায়ার ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী গাড়ি গার্ডরেলে ধাক্কা দেয়। এসময় একটি লরি পেছন থেকে ওই গাড়িটিকে ধাক্কা দিলে তাদের মৃত্যু হয়। বুধবার ঈদের দিন মালয়েশিয়ার স্থানীয় সময় দুপুর পৌঁনে ২টার দিকে দেশটির পেরাক রাজ্যের কাম্পার এলাকায় উত্তর-দক্ষিণ এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

 

দেশটির গণমাধ্যম উতুসান মালয়েশিয়া জানিয়েছে, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আব্দুল্লাহ মোহাম্মদ, আলী আসকার ও মো. সোহেল মিয়া। তারা তিনজনই বাংলাদেশি। এছাড়া, গুরুতর আহত হয়েছেন আরেক বাংলাদেশি মোহাম্মদ সোহেল (২৪)। তিনি পেট, মাথা ও বাম হাতে আঘাত পেয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে তাপাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

তাদের সবাই ক্যামেরন হাইল্যান্ডের বাগানের শ্রমিক ছিলেন। কাম্পার পুলিশ প্রধান নাজরি দাউদ জানান, চালকসহ আটজন বহনকারী গাড়িটি ক্যামেরুন হাইল্যান্ড থেকে কুয়ালালামপুর যাচ্ছিল। চলন্ত গাড়ির টায়ার ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারান এবং লেনের দিকে যাওয়ার আগে গার্ডরেলে ধাক্কা লেগে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।