ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ 

আমি মনে করি দেশের মানুষ ভালো আছে: অর্থমন্ত্রী

অর্থনৈতিক প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৯, ৩ মার্চ ২০২৪

শেয়ার

আমি মনে করি দেশের মানুষ ভালো আছে: অর্থমন্ত্রী

আমি মনে করি দেশের মানুষ ভালো আছে । এমন মন্ত্রব্য করেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি বলেন , দেশের অর্থনীতি ভালোর দিকে যাচ্ছে।  দেশের মানুষ ভালো আছে। 
রোববার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন অর্থ প্রতিমন্ত্রী হিসেবে নতুন দায়িত্ব পাওয়া ওয়াসিকা আয়শা খান।

তিনি বলেন, অর্থনীতি কি ভালো অবস্থায় আছে, মানুষ কি ভালো আছে এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, দেশের মানুষকে জিজ্ঞেস করেন। আমি মনে করি ভালো আছে। বাজারে জিনিসপত্রের দাম কমে আসছে, এটা আরও কমবে। ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে ভারত থেকে। এগুলো এলে দাম আরও কমে যাবে।

এদিকে নতুন অর্থ  প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা বলেন, অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী  হিসেবে আজকে আমি প্রথম আসলাম। স্বাধীনতার মাসে এই যে পবিত্র দায়িত্ব পালন করতে পারছি, এটা আমার জন্য অনেক গর্বের বিষয়। আর সৌভাগ্যের বিষয় প্রধানমন্ত্রী বেশ অনেক বছর ধরে বিভিন্ন দায়িত্ব পালনে আমাকে সুযোগ দিয়েছেন। সেটার পরে এখন এই দায়িত্ব। সব দায়িত্বই গুরুত্বপূর্ণ। 

তিনি বলেন, আমার অনুভূতি প্রকাশ করা এই মুহূর্তে খুবই কষ্টকর। অনেক কিছু জানার আছে। মন্ত্রণালয়ের কর্মকর্তারা আছেন, সচিব মহোদয়রা আছেন, তাদের অভিজ্ঞতা জানাবেন। অনেক কিছু জানার আছে। অর্থমন্ত্রীর নির্দেশনা, তার অভিজ্ঞতা, অনেক কিছু জানাবেন, শেখাবেন।’
 

দ্য নিউজ/ এফ এইচ এস

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: