ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ 

উৎসবে রঙিন এনআরবিসি ব্যাংক

অর্থনৈতিক প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৯, ১৮ এপ্রিল ২০২৪

শেয়ার

উৎসবে রঙিন এনআরবিসি ব্যাংক

এনআরবিসি ব্যাংক বর্ণাঢ্য আয়োজনে নিজেদের বাণিজ্যিক কার্যক্রমের ১২ বছরে পদার্পণ, বাংলা নববর্ষ এবং ঈদ পুনর্মিলনী উদযাপন করেছে। 

বৃহস্পতিবার এই তিন উৎসব উপলক্ষে এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ের সব বিভাগ এবং সারা দেশের সব শাখা-উপশাখায় মতবিনিময় সভা ও  ওয়ান ডিস পার্টির আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। হাইব্রিড পদ্ধতিতে আয়োজিত এ কর্মসূচিতে ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান, পরিচালক ওলিউর রহমান, এ এম সাইদুর রহমান, লকিয়ত উল্লাহ, মোহাম্মদ নাজিম, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান এয়ার চিফ মার্শাল (অব.) আবু এসরার, স্বতন্ত্র পরিচালক ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান, ড. রাদ মজিব লালন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী  গোলাম আউলিয়াসহ ব্যাংকের উদ্যোক্তা এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনআরবিসি ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী ছাড়াও বাংলা পঞ্জিকার ১৪৩১ বর্ষকে বরণ এবং পবিত্র ঈদুল ফিতর শেষে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওয়ান ডিস পার্টিতে ব্যাংকের অধিকাংশ কর্মকর্তা-কর্মচারী নিজেদের পছন্দের খাবার রান্না করে নিয়ে এসে সহকর্মীদের সঙ্গে উৎসবে মেতে ওঠেন। 

দ্য নিউজ/ এমআরএন

live pharmacy
umchltd