ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ 

বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৬, ২ মার্চ ২০২৪

আপডেট: ১৫:০১, ২ মার্চ ২০২৪

শেয়ার

বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু

আর একদিন বাদেই, ৪ মার্চ থেকে সিলেটে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজ। ফলে দীর্ঘ দেড় মাস বিপিএল নিয়ে ব্যস্ত থাকলেও বিশ্রামের সুযোগ নেই জাতীয় দলের ক্রিকেটারদের।

এদিকে, আজ শনিবার (২ মার্চ) বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা আর সর্বোচ্চ মূল্য দেড় হাজার টাকা।
 
ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়। ইস্টার্ন গ্যালারির টিকিট ৩০০ এবং ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। এছাড়া, গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট সর্বোচ্চ দেড় হাজার টাকা।

টিকিটের দাম ঘোষণার সাথে টিকিট প্রাপ্তির স্থানও জানিয়ে দিয়েছে বিসিবি। 

ম্যাচের আগের দিন (৩ মার্চ) থেকে নির্ধারিত কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টিকিট কাউন্টার এবং রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টারে পাওয়া যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের টিকিট। আগামীকাল থেকে ম্যাচের দিন পর্যন্ত সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট ।  
 
তবে আজ, ২ মার্চ থেকেই বিসিবির নির্ধারিত ওয়েবসাইটে টিকিট কিনতে পারবেন দর্শকরা। আর অনলাইন থেকে কেনা টিকিট সংগ্রহ করতে হবে সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে। ওই টিকিট নিতে হবে ম্যাচের আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।

আগামী ৪ মার্চ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। ক্ষুদ্রতম ফরম্যাটের বাকি দু'টি ম্যাচ ৬ এবং ৯ মার্চ। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

 

দ্য নিউজ/ এএস/ এনজি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: