ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

রিয়াল মাদ্রিদে ফিরলেন বেনজেমা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৬, ২ মে ২০২৪

শেয়ার

রিয়াল মাদ্রিদে ফিরলেন বেনজেমা

করিম বেনজেমার বিদায়ের পর দীর্ঘদিন কোনো ফরোয়ার্ড ভেড়ায়নি রিয়াল মাদ্রিদ। গত জুলাইয়ে হোসেলুর আগমনে সেই অভাব মোচন হয় লস ব্লাঙ্কোদের। তবে স্প্যানিশ এই ফরোয়ার্ডকে নিয়মিত একাদশে রাখে না রিয়াল। বলা যায়, স্পেশালিস্ট কোনো ফরোয়ার্ডকে ছাড়াই খেলছে গ্যালাটিকোরা। আক্রমণভাগে রিয়ালের এই অভাবের দিনে সান্তিয়াগো বার্নাব্যুতে দেখা গেলো করিম বেনজেমাকে!  তবে কি স্প্যানিশ জায়ান্ট দলটিতে ফিরছেন ফরাসি ফরোয়ার্ড?

রিয়াল মাদ্রিদে ক্যারিয়ারের সোনালী সময় কাটিয়েছেন করিম বেনজেমা। লস ব্লাঙ্কোদের সাফল্যগাঁথায় অবদান রেখে ব্যক্তিগত অর্জনের তালিকাও সমৃদ্ধ করেছেন ফরাসি ফরোয়ার্ড। রয়্যাল হোয়াইট জার্সি গায়ে বেনজেমার সর্বোচ্চ ব্যক্তিগত অর্জন ব্যালন ডি’অর। গত জুলাইয়ে রিয়াল অধ্যায়ের ইতি টানেন বেনজেমা। যোগ দেন সৌদি প্রো লীগের দল আল ইত্তিহাদ এফসিতে। ক্লাবটির সঙ্গে চুক্তি থাকা অবস্থায়ই রিয়াল মাদ্রিদে ফিরেছেন বেনজেমা। তবে খেলার জন্য নয়। চিকিৎসা নিতে রিয়ালের দ্বারস্থ হয়েছেন ফরাসি ফরোয়ার্ড। খবরটি দিয়েছে ফুটবলবিষয়ক গণমাধ্যম গোলডটকম। বিষয়টিকে ভালোভাবেই দেখছে বেনজেমার বর্তমান ক্লাব আল ইত্তিহাদ। রিয়ালকে ধন্যবাদ জানিয়ে এক বিবৃতিতে তারা বলে, ‘চিকিৎসা নিতে এবং ইনজুরি সারিয়ে উঠতে রিয়াল মাদ্রিদে গেছেন করিম বেনজেমা। আর এই প্রক্রিয়াটি রিয়াল ও আল ইত্তিহাদের মেডিকেল স্টাফদের যৌথ সিদ্ধান্তেই করা হচ্ছে।’

সৌদি প্রো লীগের চলতি মৌসুমে আল ইত্তিহাদের হয়ে ২১ ম্যাচে ৯ গোল এবং ৭ অ্যাসিস্ট করেছেন করিম বেনজেমা। চোটের কারণে আল ইত্তিহাদের শেষ দুই ম্যাচ খেলতে পারেননি ফরাসি ফরোয়ার্ড।

দ্য নিউজ/ এআই

live pharmacy
umchltd