ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

জায়েদ খানের ফোন পানিতে ফেলে দিলেন সাকিব!

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২১:৪৬, ৩০ এপ্রিল ২০২৪

শেয়ার

জায়েদ খানের ফোন পানিতে ফেলে দিলেন সাকিব!

চিত্রনায়ক জায়েদ খানের মুঠোফোন পানিতে ছুড়ে ফেললেন বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বাংলাদেশের দুই আলোচিত সেলিব্রেটি ক্রিকেটার সাকিব আল হাসান ও চিত্রনায়ক জায়েদ খান। নিজেদের অঙ্গনের বাইরের ঘটনাতেই ইদানীং বেশি আলোচিত তারা। আর সেটি হচ্ছে বিজ্ঞাপন। আজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তুলতে চান জায়েদ খান। তবে ছবি না তুলে জায়েদ খানের স্বর্ণের প্রলেপ দেয়া আইফোনটি সুইমিংপুলে ছুড়ে মারেন সাকিব। পাঁচ সেকেন্ডের সেই ভিডিওর ভাব বোঝা না গেলেও ধারণা করা হচ্ছে, এটিও কোনো বিজ্ঞাপনের শ্যুটিং।

ঈদুল ফিতর উদযাপনে যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের কাছে গিয়েছিলেন সাকিব আল হাসান। এরপর এখনো দেশে ফিরেননি তিনি। আর সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে গিয়েছেন জায়েদ খান। দুই সেলিব্রেটিকে একসঙ্গে পেয়েই হয়তো কোনো বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে নেটিজেনদের মন্তব্যেও সেই ইঙ্গিত। একজন লিখেছেন, ‘সাকিব যেহেতু আছে, নিঃসন্দেহে কোনো বিজ্ঞাপনের ভিডিও এটি।’ একজন লিখেছেন, ‘নতুন বিজ্ঞাপনের অংশ হতে পারে।’ অনেকে সাকিবের ছোড়া জিনিসটা ফোন কি না, তা নিয়েও সন্দেহ পোষণ করেছেন। একজন লিখেছেন, ‘ওটা ফোনের কভার। ভালো করে লক্ষ্য করলে বোঝা যায়, ওটা ভাসছে।’  

দ্য নিউজ/ এআই

live pharmacy
umchltd