ঢাকা রোববার, ০৩ মার্চ ২০২৪ 

শোয়েবের সঙ্গে মেয়ের বিচ্ছেদ নিয়ে যা বললেন সানিয়ার বাবা

দ্য নিউজ ডেস্ক


প্রকাশিত: ২১:২১, ২০ জানুয়ারি ২০২৪

আপডেট: ১২:০৩, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

শোয়েবের সঙ্গে মেয়ের বিচ্ছেদ নিয়ে যা বললেন সানিয়ার বাবা

আবার বিয়ে করেছেন শোয়েব মালিক। শনিবার পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের ছবি নিজেই ইনস্টাগ্রামে দিয়েছেন তিনি। এরপরই প্রতিক্রিয়া পাওয়া গেল সানিয়ার পরিবারের পক্ষ থেকে। সানিয়ার বাবা ইমরান মির্জা জানিয়েছেন, ধর্মীয় আইন মেনেই সানিয়া শোয়েবকে ডিভোর্স দিয়েছেন।

ইমরান মির্জা জানিয়েছেন, ‘খুলা’ নিয়মের মাধ্যমে সানিয়া এবং শোয়েবের ডিভোর্স হয়েছে। শরিয়ত আইন অনুযায়ী, ‘খুলা’ হল মহিলাদের একটি অধিকার, যার মাধ্যমে তারা একপাক্ষিকভাবে স্বামীকে বিচ্ছেদ দিতে পারেন। ওই আইনের মাধ্যমেই সানিয়া শোয়েবকে বিচ্ছেদ দিয়েছেন।

প্রসঙ্গত, বুধবার সানিয়ার একটি পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত ছিল। সানিয়া যে পোস্ট করেছিলেন তার অর্থ, বিয়ে কঠিন, বিচ্ছেদও কঠিন, কঠিনকে বেছে নিন। স্থূলতা ভাল নয়, ফিট থাকাও কঠিন, কঠিনকে বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন, অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখাও কঠিন, কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন, যোগাযোগ না রাখাও কঠিন, কঠিনকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।

তার দু’দিন আগে সমাজমাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দিয়েছিলেন ভারতের টেনিস তারকা। একটি মাত্রই ছবি রয়েছে। সেখানে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাদের ছেলে ইজহান রয়েছেন। ওই ছবির ক্যাপশনে শোয়েবের নাম উল্লেখ নেই।

ইজহানের জন্মদিন উপলক্ষে সেই ছবিটি পোস্ট করেছিলেন সানিয়া। সেই ছবি ছাড়া  শোয়েবের সব ছবি মুছে দিয়েছেন সানিয়া।

কিছু দিন আগে পর্যন্তও শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে লেখা থাকতো সানিয়ার স্বামী হিসেবে। এরপর নিজেকে একজন ‘সুপারউওম্যান’-এর স্বামী হিসেবেও উল্লেখ করেছিলেন শোয়েব। সেই বাক্য সরিয়ে নিয়েছেন। এমনকি তার ইনস্টাগ্রামেও সানিয়ার ছবি খুঁজে পাওয়া যায় না। তবে ছেলে ইজহানের সঙ্গে অনেক ছবি দেখতে পাওয়া গেছে।

 

live pharmacy
umchltd