ঢাকা রোববার, ০৩ মার্চ ২০২৪ 

অনিশ্চতায় সৌদিতে মেসি-রোনালদোর লড়াই

দ্য নিউজ ডেস্ক


প্রকাশিত: ১২:৫৬, ২৪ জানুয়ারি ২০২৪

আপডেট: ১২:০৩, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

অনিশ্চতায় সৌদিতে মেসি-রোনালদোর লড়াই

চীনা ক্লাব সাংহাই শেনহুয়ার বিপক্ষে মাঠে নামতে ২৪ ঘণ্টাও বাকি নেই। শেষ মুহূর্তে এসে শেনজেনে ম্যাচের আগে খেলা মুলতবির ঘোষণা দিয়ে সবাইকে হতাশ করলো সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর। দলের প্রধান তারকা ক্রিশ্চিয়ানো রেনালদো ইনজুরিতে পড়ায় হঠাৎ এমন সিদ্ধান্ত নিলো ক্লাবটি। যে কারণে ক্ষোভ প্রকাশ করেছে চীনা দর্শকরা। তাতেই আর কি করার আছে! খেলা না দেখেই ফিরতে হবে দর্শকদের।

ওই খেলা মুলতবি হওয়ায় বাংলাদেশি দর্শকদের তেমন কিছু যায় আসে না। বিপত্তি বেঁধেছে অন্য জায়গায়। আগামী ১ ফেব্রুয়ারি লিওনেল মেসির ইন্টার মিয়ামির বিপক্ষে মাঠে নামার কথা রোনালদোর আল নাসরের। যেই ম্যাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন শত শত ফুটবলপ্রেমী, রোনালদোর ইনজুরির কারণে সেই ম্যাচটি পড়েছে অনিশ্চিয়তায়।

ম্যাচের আগে পায়ের ইনজুরিতে পড়ে সংবাদ সম্মেলনে এসে রোনালদো বলেন, ‘বন্ধুরা, আমার জন্য আজকের দিনটি দুঃখজনক। কারণ আমি চীনা ভক্তদের কাছে দুঃখিত, বিশেষ করে শেনজেনের কাছে দুঃখিত। কারণ আপনি জানেন, ফুটবলে কিছু জিনিস আপনি নিয়ন্ত্রণ করতে পারেন না। আপনারা জানেন, আমি ২২ বছর ফুটবল খেলেছি এবং আমি এমন একজন খেলোয়াড় যার খুব বেশি ইনজুরি নেই। তাই আমি সত্যিই দুঃখিত। কারণ, আল নাসর এবং আমি, আমরা এখানে চীন সফর উপভোগ করতে এসেছিলাম।’

সৌদি প্রো লিগের খেলার চলতি মৌসুমের মাঝামাঝির বিরতিতে চীনা ক্লাব ও মেসির ইন্টার মিয়ামি বিপক্ষে ম্যাচ আয়োজন করেছিল আল নাসর। হয়তো এই ম্যাচেই শেষবারের মতো মেসি-রোনালদো দৈরথ দেখতে পারতো দর্শকরা। সেটি হয়তো আর দেখা হবে না। কারণ, আকর্ষণীয় এই ম্যাচ নিয়ে এখন পর্যন্ত কোনো অগ্রগতির কথা জানানো হয় নি কর্তৃপক্ষ থেকে।

live pharmacy
umchltd