ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

প্রসারিত মিথ্যার সাথে অকৃত্রিম বন্ধুত্ব আওয়ামী লীগের: রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৬, ৩ মার্চ ২০২৪

শেয়ার

প্রসারিত মিথ্যার সাথে অকৃত্রিম বন্ধুত্ব আওয়ামী লীগের: রিজভী

বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ ক্ষমতা, সম্পদ পাচার, আর্থিক লুট এবং প্রসারিত মিথ্যার সাথে অকৃত্রিম বন্ধুত্ব আওয়ামী লীগের। বিদ্যুতের মূল্যবৃদ্ধি এতদূর পৌঁছেছে যে, এখন বাসা ভাড়ার চেয়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হয় অনেক বেশি। এতে করে নিম্ন আয়ের মানুষ প্রায় দিশেহারা, কিন্তু ক্ষমতার মোহে তা চোখে পড়ে না তাদের। দীর্ঘ বিরতির পরিআজ রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন তিনি এ কথা বলেন। 


‘বিএনপি একদিকে মিথ্যাচার রটাচ্ছে আরেকদিকে মতপ্রকাশের স্বাধীনতা নিয়ে প্রশ্ন তুলছে’- ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জবাবে রিজভী বলেন, সত্য ভাষণ ও লেখনির কারণে অনেক সাংবাদিক ও নেতারা দেশছাড়া, অত্যাচার এবং গুমের শিকার হয়েছেন। দৈনিক আমার দেশ, দিগন্ত টিভি, ইসলামিক টিভিসহ অসংখ্য পত্রিকা ও নিউজ পোর্টাল বন্ধ করে দিয়েছে। ওবায়দুল কাদের সাহেবদের মতপ্রকাশের স্বাধীনতা উগান্ডার সাবেক রাষ্ট্রপতি ইদি আমিনের বক্তব্যের সাথে মিলে যায়। রিজভী আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন, বেশি কথা বললে সব বন্ধ করে বসে থাকবেন এবং নির্বাচনের পর সব দেখবেন। 

‘বিএনপি ইসরাইলের দোসর এবং গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে’ পররাষ্ট্রমন্ত্রীর এমন মন্তব্যের প্রেক্ষিতে রিজভী বলেন, ওবায়দুল কাদের টাটকা মিথ্যা আর হাছান মাহমুদ বাসি মিথ্যা কথা বলেন- এটা দেশের মানুষ জানে। 

বিএনপির এই নেতা আরও বলেন, বিরোধী দল নিধনের জন্য ইসরাইল থেকে স্পাইওয়্যার কেনা হয়েছে। যা দিয়ে ফোনে আড়ি পাতা সম্ভব। আওয়ামী লীগ মুখে যা বলে, করে তার বিপরীত। নিজেদের দোষ ঢাকতেই অন্যদের কাঁধে দোষ চাপাচ্ছেন এবং অসত্য প্রপাগান্ডা ছড়াচ্ছেন ওবায়দুল কাদের।

দ্য নিউজ/ এফ এইচ এস

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: