ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক

দ্য নিউজ ডেস্ক


প্রকাশিত: ১৩:০৫, ১ মে ২০২৪

শেয়ার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পেয়েছেন মেজবাহ্ উদ্দিন। তিনি পূর্বে পরিবহন দপ্তরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১ মে ২০২৪ তারিখ থেকে তিনি পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব পালন করবেন। গত ৩০ এপ্রিল ২০২৪ তারিখে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন মেজবাহ্ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম হাওলাদার, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেনসহ বিভাগীয় প্রধান ও পরীক্ষা শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বদরুজ্জামান ২০০৮ সাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করে আসছেন। ২০২১ সাল থেকে তিনি চুক্তিভিত্তিক নিয়োগে পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করছেন। গত ৩০ এপ্রিল ২০২৪ তারিখে তার এই নিয়োগের মেয়াদ শেষ হয়। ১৯৯৩ সালে বদরুজ্জামান জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন।
 
নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ উদ্দিন ১৯৯৭ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে যোগদান করেন। এরপর তিনি সহকারী রেজিস্ট্রার, উপ-রেজিস্ট্রার হিসেবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। নতুন এই পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে যোগাযোগের নম্বর ০১৭৩০৭৯৫৮৯২। ই-মেইল- [email protected]

দ্য নিউজ/ এন এইচ

live pharmacy
umchltd