ঢাকা রোববার, ০৩ মার্চ ২০২৪ 

এ কোন হালে রুনা খান!

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৪, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৪৭, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

এ কোন হালে রুনা খান!

অভিনেত্রী রুনা খানের ক্যারিয়ার রনো হলেও এখন বেশ আলোচনায় এসেছেন তিনি। কাজের পাশাপাশি তার আউটলুক নিয়ে বেশ হইচই পড়েছে মিডিয়া পাড়ায়। সম্প্রতি আবেদনময়ী সাতটি ছবি পোস্ট করেছেন রুনা। 

অভিনেত্রীর মিডিয়াতে উত্থান সিসিমপুরের সুমনা চরিত্রের মাধ্যমে। এরমধ্যে অনেকটা সময় পেরিয়ে গেছে। বেড়ে ছিল তার ওজন। ৩৯ কেজি ওজন কমিয়ে মাঝে মধ্যেই নতুন লুকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন রুনা। সম্প্রতি সাতটি ছবি তার ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন তিনি। ছবিগুলো নিয়ে রীতিমতো আলোড়ন সৃষ্টি হয়েছে। গাঢ় খয়েরি রঙের গাউনে সাহসী লুকে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। সাতটি ছবির পোজগুলো ছিল বেশ আবেদনময়ী। 


ছবিগুলো আপলোড করার মুহূর্তেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেসবুকে একটি পোস্টে তিনি লিখেছেন, ‘আমার সাথে প্রথম যোগাযোগ করবার পর থেকে প্রায় বছরখানেক ধৈর্য নিয়ে অপেক্ষা করেও শুটটা শেষ পর্যন্ত করবার জন্য আন্তরিক ধন্যবাদ নাসির উদ্দিন ইয়াসিনকে। 

জানা যায়, নাসির উদ্দিন ইয়াসিন অভিনেত্রীর ফটোশুট করেছেন। তিনি পুরো টিমকে ধন্যবাদ জানিয়েছেন। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে রুনা খান লিখেছেন, ‘পোশাক বিশ্বকে পরিবর্তন করে ফেলতে পারবে না। কিন্তু যে নারী ওই পোশাক পরবেন তিনি পারবেন।’ রুনা খানের সাহসী এই ছবিগুলোতে বিভিন্ন মন্তব্য করেছেন অনুসারীরা। তবে কেউ কেউ কঠোর সমালোচনাও করেছেন অভিনেত্রীর।

দ্য নিউজ/ এসএন

live pharmacy
umchltd