ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

আহবায়ক ইউসুফ, সদস্য সচিব সুইট

পর্তুগালে বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা

প্রবাসী ডেস্ক

প্রকাশিত: ১১:১৩, ১৬ মার্চ ২০২৪

আপডেট: ১২:৫৪, ১৬ মার্চ ২০২৪

শেয়ার

পর্তুগালে বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা

প্রথমবারের মতো বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপ’র পর্তুগাল শাখার আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রিয় বিএনপি। আবু ইউসুফ তালুকদারকে আহবায়ক এবং ছায়েফ আহমেদ সুইটকে সদস্য সচিব করে ৯৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।  

গত ১৩ মার্চ দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত অনুমোদনপত্রে এ কমিটি প্রকাশ করা হয়। 

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সিনিয়র যুগ্ম আহবায়ক কাজল আহমেদ, যুগ্ম আহবায়ক যথাক্রমে শেখ খালেদ আহমেদ মিনহাজ, মনজুরুল হোসেন জিন্নাহ, আমির সোহেল, সাইফুল হক , ফারুক আহমেদ লিটন কাদেরী, আজমল আহমেদ, শামসুজ্জামান জামান, হাকিম মুহাম্মদ মিনহাজ, মিজানুর রহমান (শাহ জামাল), এম. কে নাসির, মোহাম্মদ দিলোয়ার আহমেদ রাফি। সম্মানিত প্রথম সদস্য অলিউর রহমান চৌধুরী, যুগ্ম সচিব যথাক্রমে আব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজ, মাহফুজুল আলম সোহাগ।

নতুন কমিটি নিয়ে নবনির্বাচিত আহবায়ক ইউসুফ তালুকদার বলেন, দীর্ঘদিন পরে হলেও পর্তুগাল বিএনপির নেতৃবৃন্দের আশার প্রতিফলন ঘটেছে। ইনশাআল্লাহ আমরা শিগগিরই  পর্তুগালে একটা পুর্নাঙ্গ কমিটি গঠন করব, যে কমিটি হবে ইউরোপ জাতীয়তাবাদের একটি শক্তিশালী ইউনিট।

নব নির্বাচিত সদস্য সচিব ছায়েফ আহমেদ সুইট বলেন, দীর্ঘ দিন পরে হলেও পর্তুগাল বিএনপির নেতৃবৃন্দ অফিসিয়ালি তাদের রাজনৈতিক পরিচয় পেয়েছেল, সে জন্য তিনি দলের প্রতি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি আরও বলেন দল যে তার উপর গুরু দায়িত্ব দিয়েছে তিনি সততা ও নিষ্ঠার সাথে পর্তুগালে যথাসময়ে একটি শক্তি শালী পূর্ণাঙ্গ কমিটি উপহার দিবেন। 


সদস্য  সচিব বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন যাদের অক্লান্ত পরিশ্রমে পর্তুগাল বিএনপি অফিসিয়ালি আত্মপ্রকাশ করেছে তাদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মাহিদুর রহমান ও আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকনের প্রতি।

দ্য নিউজ/ এনজি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: