ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ 

এক রাতের পারফরম্যান্সের জন্য রিয়ানাকে কত দিলেন মুকেশ আম্বানি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:২৫, ৩ মার্চ ২০২৪

শেয়ার

এক রাতের পারফরম্যান্সের জন্য রিয়ানাকে কত দিলেন মুকেশ আম্বানি

তিনি শুধু ভারতই নন, গোটা এশিয়া মহাদেশেরই সবথেকে ধনী ব্যক্তি। সেই মুকেশ আম্বানির ছেলের বিয়েতেও দেখা গেলো খরচের ছড়াছড়ি। ছেলে অনন্ত আম্বানির বিয়েতে হলিউড-বলিউডের তারকাদের এক ছাদের নিচে নিয়ে এসেছেন তিনি। তবে সবথেকে আলোচিত হয়েছে মার্কিন পপ তারকা রিয়ানার পারফরম্যান্স। প্রাকবিবাহ অনুষ্ঠানে তিনি যে পারফরম্যান্স করেছেন, তা উপস্থিত সবার মন কেড়ে নিয়েছে। ইন্টারনেটের ভাইরাল হয়েছে সেই পারফরম্যান্সের অসংখ্য ক্লিপস। ফলে নেটিজেনদের মাথায় প্রশ্ন জাগছে যে, এর জন্য কত টাকা নিয়েছেন রিয়ানা!
মার্কিন গণমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানির ছেলের বিয়ের অনুষ্ঠানে ৯০ মিনিট নেচেছেন-গেয়েছেন রিয়ানা। আর এ জন্য তিনি নিয়েছেন বাংলাদেশি ৯২ কোটি টাকা। রিয়ানা ছাড়াও অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প ও তার স্বামী, মার্কিন ধনকুবের বিল গেটস ও ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। এছাড়া ছিলেন বলিউডের প্রভাবশালী তারকারাও। 
বিশ্বের অন্যতম বিগ বাজেট প্রাকবিবাহ অনুষ্ঠানটি হয়েছে গুজরাটের জামনগরে। ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা! এ জন্য তিনি খরচ করেছেন ১২০ মিলিয়ন ডলার! বাংলাদেশি টাকায় দাঁড়ায় ১৩.২ বিলিয়ন টাকা। এর আগে ২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির সঙ্গীত নাইটে গান গাওয়ার জন্য বেয়ন্সকে প্রায় বাংলাদেশি প্রায় ৫০ কোটি টাকা দিয়েছিলেন মুকেশ আম্বানি।
 

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: