ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ 

ক্যান্ডির লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার বিবাহিত যুবক

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৪, ২৯ মার্চ ২০২৪

আপডেট: ১৪:৪৪, ২৯ মার্চ ২০২৪

শেয়ার

ক্যান্ডির লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার বিবাহিত যুবক

ভারতে ক্যান্ডির লোভ দেখিয়ে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক বিবাহিত যুবককে গ্রেপ্তার করেছে দিল্লির পুলিশ। ওই মেয়ের রিকশাচালক বাবা বাসায় না থাকা অবস্থায় এই অপরাধ করেন ওই যুবক। জানা গেছে, তার প্রতিবেশী ওই যুবক শিশুটিকে ক্যান্ডির লোভ দেখিয়ে বাড়ির বাইরে নিয়ে আসেন। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে দিল্লির পেরাগড়ি এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এদিনের ঘটনার জেরে এলাকা যাতে উত্তপ্ত না হয়ে ওঠে তার জন্য এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। শহর জুড়ে প্রায় ৩০টি জায়গায় তল্লাশি চালানোর পর অবশেষে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ওই যুবক ক্যান্ডির লোভ দেখিয়ে শিশুকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণ করে। শিশুটি  বাড়িতে ফিরে না আসায় তার মা তাকে খুঁজতে শুরু করে। পরে তিনি মেয়েকে অভিযুক্তের বাড়িতে কান্নাকাটি করতে দেখেন।

পুলিশের ডেপুটি কমিশনার জিমি চিরাম জানান, দুপুরের দিকে ওই শিশুকে ধর্ষণের বিষয়ে পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন আসে। খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পৌঁছায়। শিশুকে উদ্ধার করে সঞ্জয় গান্ধী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শিশুটি তার মাকে সব কিছু খুলে বললে তারা বুঝতে পারেন যে আসলে কী হয়েছে।

দ্য নিউজ/ এ এ

live pharmacy
umchltd