ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ 

বান্দরবানে কেএনএফ’র আরও ৩ নারী সদস্য কারাগারে

বান্দরবান সংবাদদাতা

প্রকাশিত: ২২:৫০, ২২ এপ্রিল ২০২৪

শেয়ার

বান্দরবানে কেএনএফ’র আরও ৩ নারী সদস্য কারাগারে

বান্দরবানে রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুটের ঘটনায় কেএনএফ সন্দেহে যৌথ বাহিনীর অভিযানে আটক আরও ৩ নারী সহযোগীকে  কারাগারে  পাঠিয়েছেন আদালত। সোমবার (২২ এপ্রিল) দুপুরে তাদেরকে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

 

গ্রেপ্তারকৃত তিন নারী হলেন, লাল নুন পুই বম (১৮), লাল রুয়াত ফেল বম (২০) ও লাল এং কল বম (২৬)।

 

গ্রেপ্তারকৃত  সকলেই রুমার ইডেন গির্জা পাড়ার বাসিন্দা। বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট, অপহরণ ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়। বান্দরবান আদালতের  এসআই ‘প্রিয়েল পালিত’ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে।

 

পুলিশের দাবি, গ্রেপ্তারকৃত এই তিন নারী কেএনএফ-এর সদস্য। রোববার বিকালে বান্দরবানের রুমা সদরে যৌথবাহিনীর অভিযানে সন্দেহভাজন আসামি হিসেবে কেএনএফ’র এই ৩ নারী সদস্যকে গ্রেপ্তার করে।

 

সোমবার দুপুরে গ্রেপ্তার তিন নারীকে  আদালতে হাজির করা হয়।  আদালতের বিচারক মো. নুরুল হক আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

এ পর্যন্ত  ৭০ কেএনএফ সদস্য ও চাঁদের গাড়ির এক চালকসহ মোট ৭১ জনকে কারাগারে পাঠানো হয়েছে।  তাদের মধ্যে ২৩ জন নারী রয়েছেন।

 

বান্দরবানের রুমা  ও থানচিতে প্রকাশ্যে ব্যাংক লুটের পর বিশেষ ক্ষমতা ও সন্ত্রাস বিরোধী আইনে বিভিন্ন ধারায় এ পর্যন্ত রুমাতে পাঁচটি ও থানচিতে চারটি মোট  ৯টি মামলা দায়ের করা হয়েছে। 

 

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: