ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ 

মেহেরপুরে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মেহেরপুর সংবাদদাতা

প্রকাশিত: ২২:৪৪, ২২ এপ্রিল ২০২৪

শেয়ার

মেহেরপুরে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা বাজারপাড়াস্থ স্বামীর বাসভবন থেকে পিংকি খাতুন (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২ কন্যা সন্তানের জননী পিংকি গাংনী উপজেলার খড়মপুর গ্রামের বাসিন্দা ও মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেনের  স্ত্রী। আজ সোমবার (২২ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে ধানখোলা বাজারপাড়াস্থ বাসভবনের সিলিংফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো পিংকির লাশ উদ্ধার করে গাংনী থানা পুলিশের একটিদল। 

 

স্থানীয়রা পিংকির স্বামী দীর্ঘ বছর ধরে কর্মের সুবাদে মালয়েশিয়ায় অবস্থান করছেন। আর পিংকি তার ২টি শিশু কন্যা নিয়ে ধানখোলা বাজারপাড়াস্থ বাসভবনে বসবাস করে আসছিলেন। আজ সোমবার ১০টার দিকে পিংকি একটি কক্ষের দরজা বন্ধ করে ঘুমাতে যান। এবং শিশু সন্তানদের নিয়ে পিংকির মা আঞ্জুমানারা খাতুন অন্য একটি কক্ষে শুয়ে ছিলেন।

 

বিকালের দিকে পিংকির মা আঞ্জুমানারা তাকে ঘুম থেকে ওঠার জন্য কক্ষের বাইরে থেকে ডাকতে থাকে। বারবার ডাকার পরও কোনও সাড়া না পেয়ে স্থানীয় কয়েকজনকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে প্রবেশ করে সিলিং ফ্যানের সাথে পিংকির ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটিদল তার মরদেহ উদ্ধার করে। 

 

পিংকির মা আঞ্জুমানারা খাতুন জানান, পিংকির সাথে আমার জামাতা আনোয়ার হোসেনের ৪ মাস ধরে মনোমালিন্য চলছিল। এ কারণে সে অভিমানে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। 

 

গাংনী থানার ওসি তাজুল ইসলাম, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পিংকির মরদেহ উদ্ধার করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেলের হাসপাতাল মর্গে লাশ নেওয়ার প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, এটি আত্মহত্যা।

 

live pharmacy
umchltd