ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

মৌসুমীর সঙ্গে প্রেম প্রসঙ্গে যা বললেন জায়েদ খান

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: ১৩:১৫, ২ মার্চ ২০২৪

আপডেট: ১৪:৩৮, ২ মার্চ ২০২৪

শেয়ার

মৌসুমীর সঙ্গে প্রেম প্রসঙ্গে যা বললেন জায়েদ খান

চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন চিত্রনায়ক জায়েদ খান। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, মৌসুমীর সঙ্গে তার কখনও প্রেমের সম্পর্ক ছিল না। মৌসুমীকে তিনি বড় বোনের মতো শ্রদ্ধা করেন জানিয়ে বলেন, মৌসুমী আপার সঙ্গে এমন কোন সম্পর্ক বিল্ডআপ হয়নি। যা নিয়ে এতো আলোচনা হবে। তিনি তো ক্লিয়ারই বলে দিয়েছেন আমাকে অনেক স্নেহ করতেন। তবে মৌসুমীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিলো জানিয়ে তিনি বলেন, মৌসুমী আপার সঙ্গে আমার সম্পর্কের একটু দূরত্ব হয়েছিলো সেই নির্বাচন থেকেই। কিন্তু সেই দূরের সম্পর্কটা আবার সিনেমা করতে এসেই কাছের হয়ে গেছে। সম্প্রতি বাংলাদেশ ফিল্ম আর্কাইভে ‘সোনার চর’ সিনেমার ট্রেলার প্রকাশ ও পোস্টার উন্মোচন অনুষ্ঠানে জায়েদ খান এসব কথা বলেন।

শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে জায়েদ খান বলেন, আপনারা দেখেছেন আমার সাথে কেমন নোংরামি হয়েছে। আমি নির্বাচনের পরে ঠিকমতো আমার চেয়ারে বসতেও পারিনি। সংবাদের শিরোনামেও আমাকে পচানো হয়েছে। তাকে নিয়ে প্রকাশিত বিভিন্ন সংবাদ প্রসঙ্গে জায়েদ খান বলেন, দ্বিতীয় বিয়ে করলেন জায়েদ খান, তৃতিয় বিয়ে করলেন জায়েদ খান। অথচ আমার বাপ-দাদারা কেউ দ্বিতীয় বিয়ে করে নাই।

নিজের বিয়ে প্রসঙ্গে ঢাকাই সিনেমার অবিবাহিত এই নায়ক বলেন, আমি কিছুদিন আগে পিরোজপুরে গিয়েছিলাম আমার বাবা-মায়ের মৃত্যুবার্ষিকীতে, সেখানে আমার ভাইয়েরা আমাকে ধরেছে বিয়ে করার জন্য এবং এফডিসিতে আর নির্বাচন না করার জন্য। আমি ভাইদের বলেছি, বিয়েটা আমি এই মুহূর্তে করতে পারছি না, কারণ একটা মেয়েকে নিয়ে সংসার করার মতো বয়স আমার হলেও মানসিকভাবে প্রস্তুত না। আমি প্রস্তুতি না নিয়ে বিয়ে করে আবার সংবাদের শিরোনাম হতে চাই না। আর নির্বাচন আপাতত আমি করবো না। আমি আমার প্যানেল থেকে সরে দাঁড়াচ্ছি। কারণ নির্বাচন নিয়ে আমার সাথে এ পর্যন্ত অমানবিক নোংরামি হয়েছে।

সোনার চর সিনেমা প্রসঙ্গে জায়েদ খান বলেন, অনেক যত্ন করে পরিচালক জাহিদ ভাই, আমাকে নিয়ে ‘সোনার চর’ সিনেমাটা তৈরি করেছেন। আমার সাথে নতুন মুখ স্নিগ্ধা কাজ করেছেন। এতে মৌসুমী আপা, সানি ভাই, সেলিম ভাই, শবনম পারভিন ছিলেন।

জায়েদ খান বলেন, আমি বিশ্বাস করি ‘সোনার চর’ সবার ভালো লাগবে। যে কষ্ট করেছি সিনেমাটি নিয়ে, এবার নিন্দুকদের সমালোচনা অনেকটাই কেটে যাবে। সোনার চর সিনেমা নিয়ে বেশ আশাবাদী জায়েদ খান।

 

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: