ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

তাপসী পান্নুর বিয়ে

সাত পাঁকে বাঁধা পড়ছে অভিনয়-ব্যাডমিন্টন

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১৬:৪৩, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

সাত পাঁকে বাঁধা পড়ছে অভিনয়-ব্যাডমিন্টন

বলিউড মানেই আলাদা কিছু। আর এখন তো বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শুধুই সুখবর। একের পর এক তারকার বিয়ে ও মা হওয়ার খবরে সোনায় সোহাগা বলিউড। এইতো ফেব্রুয়ারি মাসেই বিয়ে করেছেন অভিনেত্রী রকুল প্রীত সিংহ ও প্রযোজক জ্যাকি ভগনানি। 

এবার আরও এক তারকার বিয়ের খবর ভাসছে। খুব শিগগিরই বিয়ে করছেন তাপসী ও ভারতীয় ব্যাডমিন্টন দলের ডাবল্‌স কোচ মাথিয়াস বোয়ে। ১০ বছরের দীর্ঘ সময় ধরে এই খেলোয়াড়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী পান্নু।

পাত্র বিদেশি, পাত্রী পাঞ্জাবি। তাহলে বিয়ে হবে কোন নিয়মে?

বরাবরই তাপসী অন্য সবার থেকে আলাদা। নিজের সম্পর্কের খবর কখনো ঐভাবে মিডিয়ার সামনে আনেননি। এবং নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে খুবই সচেতন তিনি।   

চলতি বছরেই প্রথমবার সম্পর্কে সিলমোহর দেন অভিনেত্রী। তার মাস কয়েকের মধ্যেই বিয়ের খবর। এমনিতেই বলিউড তারকার বিয়ে মানে এলাহি আয়োজন, কোটি কোটি টাকার খরচ। এ ক্ষেত্রেও তাপসী অন্য পথেই হাঁটবেন। তার মতে, বিয়ের ব্যাপারে কারও সঙ্গে কোনও প্রতিযোগিতা করার কিছু নেই। বিয়েতে কোনও আড়ম্বর চান না, সাফ জানান এই বলিউড কন্যা। পেশাগত বা ব্যক্তিগত কোন ব্যাপারেই তিনি অন্যদের সঙ্গে নিজের তুলনা করেন না। 

অন্যান্য জুটিদের চেয়ে তাপসী- ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা। তাই বিয়েতে খুব বেশি জাঁকজমক হবে না তাঁদের। তাঁরা বিয়ে করবেন নিজেদের শর্তে, নিজেদের মতো করে। ঘরোয়াভাবে বিয়েটা সারতে চান তাঁরা। প্রথমে সাহেবি কাদয়ায় পরে পাঞ্জাবী রীতি অনুযায়ী সাত পাকে বিয়ে সারবেন এই অভিনেত্রী-খেলোয়াড় জুটি।

দ্য নিউজ/ এনজি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: