ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

ঝলক- চমকে ভরপুর আম্বানি পুত্রের বিয়ের আয়োজন

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১৫:০৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

ঝলক- চমকে ভরপুর আম্বানি পুত্রের বিয়ের আয়োজন

মুকেশ আম্বানি, নামটাই যথেষ্ট; কারোর জানতে বাকি নেই ভারতের শীর্ষ ধনী ব্যক্তিটির নাম। তারই ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা।   স্বাভাবিকভাবেই এ মুহূর্তে ভারতের সবচেয়ে আলোচিত ঘটনা এটি। মুকেশ আম্বানির পুত্র অনন্তর বিয়ের অনুষ্ঠানের অতিথি কারা, কি কি থাকছে আয়োজনে ইত্যাদি। এশিয়ার সেরা ধনী আর বিশ্বের ১১তম ধনাঢ্য পরিবারের ছেলের বিয়েতে চমক কিছু থাকবে না- এটা হতেই পারে না। অতিথি তালিকায় থাকছে চমকের ছড়াছড়ি। 

২০২৩ সালের জানুয়ারিতে বাগদান সেরেছিলেন মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানি এবং ‘অ্যাঙ্কর হেল্‌থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। আগামী জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়বেন তারা। যদিও এখন তাদের প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে মার্চের প্রথমে।

রিলায়েন্স প্রধান মুকেশ আম্বানির পরিবারের শেকড় গুজরাটে। তাই জামনগরের বাড়িতেই ১লা মার্চ থেকে ৩রা মার্চ, তিনদিন ধরে চলবে প্রাক-বিয়ের অনুষ্ঠানটির রাজকীয় উদযাপন। 

অনুষ্ঠানে যোগ দিবেন বিশ্ব সেরা তারকারা। এরই মধ্যে অতিথিদের কাছে পৌঁছেছে সেই অনুষ্ঠানের বিভিন্ন পর্বের পোশাক পরিকল্পনা-সূচি। তিনদিন ধরে চলা এই অনুষ্ঠানে রয়েছে বিভিন্ন পর্ব। প্রতিটি পর্বের জন্য রয়েছে আলাদা থিম। সেই থিম অনুযায়ী পোশাক পরিকল্পনা করা হয়েছে হবু বর-কনের। বাদ যাননি অতিথিরাও।

রাধিকা-অনন্তের বিয়ের অনুষ্ঠানে আসবেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, অক্ষয় কুমাররা। দেখা মিলবে রণবীর, দীপিকা, আলিয়া, কাজল-অজয়, ভিকি-ক্যাটরিনা। সাইফ আলি খান, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, ইশা অম্বানির বেস্ট ফ্রেন্ড কিয়ারা আদবানি, অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, অনন্যা পাণ্ডে, আদিত্য কাপুররা সবাই জামনগরে হাজির হবেন অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে।

অনুষ্ঠানে পারফর্ম করবেন আন্তর্জাতিক পপ সেনসেশন রিয়ানা। সঙ্গে থাকছেন অরিজিৎ সিং। ক্রীড়া জগতের তারকা শচীন টেন্ডুলকার, এম এস ধোনি, রোহিত শর্মা, ইশান কিষাণ, শুভমন গিলরাও পেয়েছেন নিমন্ত্রণ। 

পুরো অনুষ্ঠানকে ঘিরে বিশাল পরিকল্পনা আম্বানি পরিবারের। অতিথিদের জামনগরে আনা হবে ভাড়া করা বিমানে। ১ মার্চ সকাল ৮টা থেকে দুপুর ১টার মধ্যে দিল্লি ও মুম্বাই থেকে একাধিক বিমান ছেড়ে যাবে।

তিন দিনব্যাপী এই অনুষ্ঠানে অংশ নেবেন মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটা-র সিইও মার্ক জাকারবার্গ, ডিজনির সিইও বব ইগার, অ্যাডোব-এর সিইও শান্তনু নারায়ণ, ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প, ভুটানের রাজা-রানির মতো ব্যক্তিরা।

অতিথিদের বিশেষ উপহারও দেবে আম্বানি পরিবার। বিমানে করে আনার পর থাকা, খাওয়ার পাশাপাশি অতিথিদের জন্য আলাদা কেশসজ্জাশিল্পী, শাড়ি পরানোর শিল্পী এবং লন্ড্রি সার্ভিসের ব্যবস্থাও থাকবে। 

রাধিকা-অনন্তের মূল বিয়ের পর্ব হবে ১২ জুলাই। তবে বেশ আগে থেকেই ভারতসহ দক্ষিণ এশিয়ায় এই বিয়ে নিয়ে চলছে জোর আলোচনা। 

দ্য নিউজ/ এনজি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: