ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

একুশের প্রথম প্রহর

গোলাম মুস্তাফা পদক ও বৃষ্টি-দোলা তরুণ আবৃত্তিশিল্পী পদক প্রদান

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৭, ২০ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৫:২১, ২২ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

গোলাম মুস্তাফা পদক ও বৃষ্টি-দোলা তরুণ আবৃত্তিশিল্পী পদক প্রদান

প্রতিবারের মতো এবারও 'একুশের প্রথম প্রহর ও গোলাম মোস্তফা পদক প্রদান' অনুষ্ঠান করেছে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ। সাথে ছিলো বৃষ্টি-দোলা তরুণ আবৃত্তিশিল্পী পদক।

২০শে ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল পাঁচটায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে এ আয়োজনে সভাপতিত্ব করেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি আসাদুজ্জামান নূর এমপি। সম্মানিত অতিথি হিসেবে যোগ দেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি লেখক-গবেষক গোলাম কুদ্দুছ, একুশে পদকে ভূষিত আবৃত্তিশিল্পী ভাস্বর বন্দ্যোপাধ্যায় এবং একুশে পদকে ভূষিত বিশিষ্ট অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা দেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ এর সাধারণ সম্পাদক মো: আহ্কাম উল্লাহ্। একুশে পদকে ভূষিত হ‌ওয়ার অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন বিশিষ্ট আবৃত্তিশিল্পী শিমুল মুস্তাফা।

আবৃত্তিশিল্প ও সাংগঠনিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদানের জন্য গোলাম মুস্তাফা আবৃত্তি পদক ২০২৪ এ ভূষিত হয়েছেন রফিকুল ইসলাম এবং জয়দুল হোসেন। বৃষ্টি-দোলা তরুণ আবৃত্তিশিল্পী পদক ২০২২ এ ভূষিত হয়েছেন পারমিতা রায় ও পংকজ পান্ডে‌ এবং বৃষ্টি-দোলা তরুণ আবৃত্তিশিল্পী পদক ২০২৩ এ ভূষিত হয়েছেন‌ পুজয়িতা দত্ত ও অনামিকা গাইন। 

দ্য নিউজ/ এনজি

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: