ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

রবি চৌধুরী অসুস্থ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৬, ২০ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৪:৪১, ২০ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

রবি চৌধুরী অসুস্থ

সংগীতশিল্পী রবি চৌধুরী। একসময় ব্যাপক জনপ্রিয় ছিলেন তিনি। অসংখ্য দর্শকপ্রিয়তার শীর্ষে ছিলেন তিনি। সময়ের ব্যবধানে ভাটা পড়েছে জনপ্রিয়তা। তবে সামাজিক যোগাযোগামাধ্যমে বেশ সক্রিয় তিনি। এ মাধ্যমে ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের নানা মুহূর্ত শেয়ার করেন তিনি।

এবার রবি চৌধুরী ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের দুঃসংবাদ দিলেন। অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন বলে জানালেন তিনি। সোমবার (১৯ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান এই সংগীতশিল্পী।

রবি চৌধুরীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে আছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘ডাক্তার রিপোর্ট দেখে ভর্তি হতে বললেন। ভালো থাকবেন সবাই।নন্দিত এই গায়কের ছবি ও পোস্ট দেখে এটা স্পষ্ট, ভালো নেই তিনি। তবে ঠিক কী হয়েছে এবং কোন হাসপাতালে ভর্তি রয়েছেন, সেটি জানাননি। আর তার অসুস্থতার খবরে বেশ উদ্বিগ্ন শুভাকাঙ্ক্ষীরা। তাইতো তারা মন্তব্যের ঘরে দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রিয় শিল্পীর।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকের এই গায়ক দীর্ঘ ক্যারিয়ারে ৬০টিরও বেশি অডিও অ্যালবাম প্রকাশ করেছেন। তার প্রথম অডিও অ্যালবাম প্রকাশ হয় ‘সেলেক্সনামক কোম্পানি থেকে। পাশাপাশি প্রায় ৮০টি সিনেমায় প্লেব্যাক করেছন। এছাড়া সংগীত পরিচালনাও করেছেন রবি চৌধুরী।

 

ফশা/ দ্য নিউজ/এস এন

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: