ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ 

পরীমণির ভাগ্য ঝুলে আছে ২২ ফেব্রুয়ারি‘র ওপর

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৩, ২০ ফেব্রুয়ারি ২০২৪

শেয়ার

পরীমণির ভাগ্য ঝুলে আছে ২২ ফেব্রুয়ারি‘র ওপর

চিত্রনায়িকা  পরীমনি। অভিনয়ের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় বেশি থাকেন তিনি। বিয়ে-বিচ্ছেদ নিয়ে খবরের শিরোনাম হতে থাকেন নিয়মিত। আইন-আদালত পর্যন্তও গড়িছে তার বিষয়গুলো। এবার পরীমণির বিরুদ্ধে দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা চলবে কি না এ বিষয়ে আগামী ২২ ফেব্রুয়ারি রায়ের দিন ধার্য করেছেন আদালত। তার ভাগ্য ঝুলে আছে দিনটির ওপর। কালকের দিকে তাকিয়ে আছেন পরীমনি।

 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিচারপতি মোস্তফা জামান ইসলামের হাইকোর্ট বেঞ্চ এদিন ধার্য করেন। যা সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এর আগে, গত ২৮ জানুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য নির্ধারিত থাকলেও তা পিছিয়ে আজকের দিন ধার্য করা হয়। গত ৯ জানুয়ারি পরীমণির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন।

 

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমণি। পরদিন তিনি কারামুক্ত হন। এদিকে ২০২১ সালের ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট জমা দেন। গত বছর ৫ জানুয়ারি পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

ফশা/ দ্য নিউজ/ এস এন

live pharmacy
umchltd

সম্পর্কিত বিষয়: