ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

হঠাৎ যাকে হুমকি দিলেন তানজিন তিশা

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৭, ২ মে ২০২৪

শেয়ার

হঠাৎ যাকে হুমকি দিলেন তানজিন তিশা

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গেল বছর থেকে নানা রকম ইস্যুতে আলোচনা ছিলেন তিনি। নতুন বছরের চার মাস যেতে না যেতেই আবারও আলোচনায় তিনি। এর কারণ সম্প্রতি তার দেয়া এক স্ট্যাটাস। সেখানে তিনি এক অপরাধীকে ধরিয়ে দেওয়ার কথা বলেছেন।

পোস্টে তিনি বলেন, ‘আমি চাইলে শেয়ার করতে পারি আমাদের ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প। আমার সেই সাহস এবং প্রমাণ আছে।’ এরপরই তিশার সরাসরি সেই অভিযুক্ত প্রেমিককে উদ্দেশ্য করে বলেন, ‘মনে রেখো আমি তোমার খারাপ কাজের জন্য তোমাকে সবার সামনে রক্ষা করেছি। বিখ্যাত অভিনেতা হওয়ার আগে একজন ভালো ও বিশ্বস্ত মানুষ হওয়া খুব প্রয়োজন।’

ইংরেজিতে লেখা এই পোস্টের উদ্দেশ্য কে বা কেন তা নিশ্চিত করে জানাননি এ অভিনেত্রী। হঠাৎ এমন হুমকি কাকেই বা দিলেন এই অভিনেত্রী তা নিয়ে নানা কৌতুহল জন্মছে নেটিজেনদের মতে। এমনকি মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই মুছে ফেলেন সেই পোস্ট। এদিকে নেটিজেনরা ধারণা করছেন তিশা এই হুমকি অভিনেতা মুশফিক আর ফারহানকে দিয়েছেন।

কারণ, ফিসফাসফিস চলছে অনেকদিন ধরেই, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে রয়েছে তার প্রেমময় অসহিষ্ণু একটা সম্পর্ক। যার জেরে কয়েকদফাঝামেলায় জড়াতে দেখা গেছে এ অভিনেত্রী কে। তবে মিটেও গেছে তা। এদিকে, আপাতত তানজিন তিশা দেশের বাইরে অবস্থান করছেন বলে টের পাওয়া গেছে তার সোশ্যাল হ্যান্ডেলের দৌলতে। 

প্রসঙ্গত, মাঝে এই প্রেমজনিত কারণেই ঢাকা মেডিকেলেও ভর্তি হতে হয়েছিল মধ্যরাতে। জানা গেছে, সেই যাত্রায় তিনি আত্মহননের চেষ্টা চালিয়েছিলেন। তখনও উঠে আসে সহশিল্পী মুশফিক আর ফারহানের নাম। যদিও সেসময় বিষয়টিকে অউরোপুরো অস্বীকার করেছেন এ অভিনেত্রী।

 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd