ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

আলোচনায় তাহসান-ফারিণ

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৪, ১ মে ২০২৪

শেয়ার

আলোচনায় তাহসান-ফারিণ

বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তবে অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। সম্প্রতি তারই প্রমাণ মিলল গেল ঈদে ইত্যাদিতে তার গাওয়া ‘রঙে রঙে রঙিন হব’ গানে। প্রথম গানেই বাজিমাত করেছেন ফারিণ।

এদিকে এই গানে অভিনেত্রীর সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান। এই গানের মধ্যে দিয়ে প্রথমবার একসঙ্গে হয়েছেন তাহসান ও ফারিণ। কবির বকুলের কথায় ‘রঙে রঙে রঙিন হব’ সুর ও সংগীত পরিচালনায় ছিলেন ইমরান মাহমুদুল। ইত্যাদিতে গানটি প্রচারের পর গত ১৬ এপ্রিল ইউটিউবে মুক্তি পায়। এরপরই যেন গানটি লুফে নেন শ্রোতারা। শুধু তাই নয়, বর্তমানে ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে তাহসান-ফারিণের ‘রঙে রঙে রঙিন হব’। 

এখন পর্যন্ত তাহসান-ফারিণের রঙে রঙে রঙিন হব’ গানটির মোট ভিউ দাঁড়িয়েছে ৯৫ লাখ ৭২ হাজারের বেশি। গানটির ভূয়সী প্রশংসা করছেন দর্শক-শ্রোতারা। বাংলাদেশ অংশে (মিউজিক) ইউটিউব ট্রেন্ডিংয়ের তালিকার শীর্ষে রয়েছে এই গানটি। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত হয়ে উপস্থাপক হানিফ সংকেত। 

সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘প্রিয় দর্শক, ঈদের বিশেষ ইত্যাদিতে প্রচারিত সবগুলো গানই আপনারা পছন্দ করেছেন জেনে আমরা আনন্দিত। গানটির মধ্যে শিল্পী তাহসান ও তাসনিয়া ফারিণের গাওয়া ‘রঙে রঙে রঙিন হব’ গানটি আপনাদের বিচারে সেরা গান নির্বাচিত হয়ে বাংলাদেশ থেকে ইউটিউব ট্রেন্ডিংয়ে মিউজিক বিভাগে এক নম্বর স্থানে উঠে আসে, যা এখনও অটুট আছে।’

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd