ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

যেভাবে ‘পিকে’ সিনেমার নগ্ন দৃশ্যটির শুটিং করেছিলেন আমির

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৮:০৪, ৩০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:০৮, ৩০ এপ্রিল ২০২৪

শেয়ার

যেভাবে ‘পিকে’ সিনেমার নগ্ন দৃশ্যটির শুটিং করেছিলেন আমির

 

আশেপাশে ধুঁ ধু প্রান্তর। এঁকেবেঁকে বয়ে গেছে রেললাইন। সেই রেললাইনে দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেতা আমির খান। শরীরে নেই একটি সুতাও। পুরোনো মডেলের একটি রেডিও দিয়ে ঢেকে রেখেছেন লজ্জাস্থান। ‘পিকে’ সিনেমার পোস্টারে এমন লুকেই দেখা যায় আমির খানকে।

সম্প্রতি জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে হাজির হয়ে এই নগ্ন দৃশ্যটির শুটিং আমির কীভাবে করেছিলেন সম্প্রতি তা ই জানিয়েছেন এ অভিনেতা। এ সময় শুটিংয়ের স্মৃতিচারণ করে আমির খান বলেন, “শুটিংয়ের দিন শর্টস পরে রেডিও নিয়ে বের হই। রাজু (রাজকুমার হিরানি) বলেছিলেন, ‘সেটে কোনো মুঠোফোন রাখা যাবে না।’ সবার ফোনই নিয়ে নেওয়া হয়েছিল। দৃশ্যটিতে আমি দৌড়াতে শুরু করি। যতক্ষণ হাঁটছিলাম, ততক্ষণ ঠিকই ছিল। কিন্তু যখনই দৌড়াতে শুরু করি, তখন আমার শর্টস খুলে যায়। কারণ এটি টেপ দিয়ে আটকানো ছিল।”

আমির আরও যোগ করে বলেন, “আমি অনেক জোরে দৌড়ানোর চেষ্টা করেছি। কিন্তু পারিনি। কয়েকবার চেষ্টা করার পর আমি রাজুকে বলি, ‘এটা (শর্টস) খুলে দাও।’ আমি নিখুঁত শট দিতে চেয়েছিলাম। এজন্য সবাইকে ক্যামেরার পেছনে যেতে বলে এবং দৌড়াতে শুরু করি। নগ্ন হয়ে সেটে হাঁটতে আমি অভ্যস্ত নই। তাই এটি খুব বিদঘুটে লাগছিল। কাজটি করতে গিয়ে আমি উদ্বিগ্ন ছিলাম। কারণ সবাই এটি দেখবে। আমি খুব বিব্রত ছিলাম।”

প্রসঙ্গত, ২০১৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাজকুমার হিরানি নির্মিত ‘পিকে’ সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে সুপারডুপার হিট হয় এটা। কিন্তু সিনেমা মুক্তির আগে প্রকাশিত হয় আমিরের পোস্টারটি। মুহূর্তেই তোলপাড় হয়ে ওঠে বিনোদন পাড়া। আলোচনা সমালোচনার ঝড়ে কাবু হয়ে যান আমির খান। এদিকে, ‘পিকে’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত, বোমান ইরানি, সঞ্জয় দত্ত প্রমুখ।

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd