ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

তারকাদের নিয়ে যা ঘটাতে যাচ্ছেন করণ জোহর

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৯, ৩০ এপ্রিল ২০২৪

শেয়ার

তারকাদের নিয়ে যা ঘটাতে যাচ্ছেন করণ জোহর

হঠাৎ বলিপাড়ার পাঁচ তারকা একসঙ্গে, এক টেবিলে নৈশভোজে ব্যস্ত। এই পাঁচ তারকা আর কেউ নন, বরং হৃতিক রোশন, রণবীর কাপুর, আলিয়া ভাট, জুনিয়র এনটিআর এবং জনপ্রিয় বলি পরিচালক করণ জোহর। এই পাঁচ তারকার সঙ্গে হৃতিকের প্রেমিকা সাবা আজাদ,জুনিয়র এনটিআরের স্ত্রীও ছিলেন। 

গেল রোববার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁয় একসঙ্গে দেখা গেছে তাদের। জানা যায়, এই ডিনারের প্ল্যান নাকি করণ জোহরই করেছিলেন। কিন্তু হঠাৎ এসব তারকাদের এক ফ্রেমে আনার পেছনে তার কী কারণ- তা জানতে মরিয়া হয়ে উঠেছে নেটিজেনরা। ধারণা করা হচ্ছে, করণ জোহরের নতুন কোনো সিনেমার জন্য হয়তো এ আয়োজন।

বলিপাড়ায় দীর্ঘদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়াকে কাস্ট করে একটা সিনেমা করতে চান করণ। সেই সিনেমায় হৃতিককে এনে দর্শকদের সারপ্রাইজও দিতে চান তিনি। অন্যদিকে, ইদানীং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি আলাদাই ভালোবাসা রয়েছে করণের। আর তাই সেই একই সিনেমায় নাকি জুনিয়র এনটিআরকেও নেওয়ার কথা করণের। তাই অনেকেই ধারণা করছেন এই ডিনারের ফাঁকেই নাকি নতুন সিনেমা নিয়ে আড্ডা দিয়েছেন করণ, আলিয়া, রণবীররা। তবে এখনও এ নিয়ে মুখ খোলেননি করণ।

এদিকে, কয়েকদিন আগে শোনা গিয়েছিল করণ জোহর খুব শিগগিরই রাজ কাপুরের ‘সঙ্গম’ সিনেমায় রিমেক করতে চলেছেন। তবে চমক এখানে নয়। বরং করণ জানিয়েছিলেন এই সিনেমায় অভিনয় করবেন রণবীর সিং, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এমনিতেই দীপিকা ও রণবীর কাপুরের প্রেমপর্ব জবরদস্ত হিট বলিপাড়ায়। তারপর রণবীর সিংয়ের এন্ট্রি। এই তিনজনকে নিয়ে, ত্রিকোণ প্রেমের গল্প বলতে চান করণ। আর এই জন্য করণ বেছে নিলেন রাজ কাপুরের সঙ্গমকে। অনেকে বলছেন, হয়তো এবার এই টিমকে নিয়েই সঙ্গম সিনেমা হয়তো বানাবেন করণ। 


 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd