ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

রহস্যময়ী নারীর সঙ্গে ইমরান

আনন্দ প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২১, ৩০ এপ্রিল ২০২৪

শেয়ার

রহস্যময়ী নারীর সঙ্গে ইমরান

দেশের অন্যতম জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। গানের পাশাপাশি ভ্রমণ করতেও বেশ পছন্দ করেন এ গায়ক। সম্প্রতি ফ্রান্স গিয়েছেন তিনি। সেখানেই গিয়েই তার দেখা রহস্যময়ী এক নারীর সঙ্গে। শুধু দেখাই না, রহস্যময়ী সেই নারীর সঙ্গে ছবি তুলে ফেসবুকেও ছাড়লেন ইমরান। ব্যস, এতেই তোলাপাড় নেট দুনিয়া।

এই রহস্যময়ী নারী আর কেউ নন, বরং লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা পেইন্টিং মোনালিসা। সম্প্রতি ফ্রান্সের প্যারিস শহরে রক্ষিত চিত্রকর্মের সঙ্গে কয়েকটি ছবি তুলে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে লিখেছেন, লিওনার্দো দা ভিঞ্চির আঁকা সেই বিশ্ব বিখ্যাত “মোনালিসা” ছোটবেলা থেকে যার প্রিন্টেড ভার্সন দেখে বড় হয়েছি , এবার প্যারিস শহরের লুভ মিউজিয়াম এসে অরিজিনাল পেইন্টিংটি দেখার সুযোগ হলো । 

মোনালিসার বিশ্বব্যাপী আকর্ষণের আরেকটি অন্যতম জনপ্রিয় কারণ হল হাসি। লিওনার্দো দৃষ্টিকোণ এবং ছায়ার কাজের মাধ্যমে এমন একটি অনন্য হাসি তৈরি করেন, যা একধরনের অপটিকাল ইলিউশন তৈরি করে। দর্শক যখনই মোনালিসার চোখের দিকে তাকায়, মুখ হাসির মতো দেখায়। সাম্প্রতিক পরিসংখ্যান অনুসারে, মোনালিসার বর্তমান বাজার মূল্য প্রায় ৯০৮ মিলিয়ন ডলারেরও বেশি। 


 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd