ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

লাক্সের ১০০ বছরে তারকাদের মেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৫, ৩০ এপ্রিল ২০২৪

শেয়ার

লাক্সের ১০০ বছরে তারকাদের মেলা

এক ফ্রেমে শোবিজের সব সুন্দরীরা। কিংবদন্তী সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে আফসানা মিমি, অপি করিম, ঈশিতা, বিদ্যা সিনহা মিম, আজমেরী হক বাঁধন, কুসুম শিকদার, মৌসুমী হামিদ, মুমতাহিনা চৌধুরী টয়াসহ বহু প্রিয় মুখ এক ফ্রেমে! যেন এক ফ্রেমে কয়েক প্রজন্মের সৌন্দর্য একত্র হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) রাতে, রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বসেছিলো তারকাদের মেলা। এই আয়োজনে দেখা গেছে জয়া আহসান, মেহজাবীন চৌধুরী, মিম মানতাসা, শাম্মি ইসলাম নীলারাও! জানা গেছে, শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে একটি আয়োজন করেছিলো লাক্স। লাক্স-এর মাধ্যমেই শোবিজ অঙ্গনে পা রেখেছিলেন জনপ্রিয় এই তারকাদের অনেকেই। যাদের মধ্যে বিদ্যা সিনহা মিম অন্যতম। ২০০৭ সালে, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’র মাধ্যমে পথচলা শুরু হয় তার।

এই অনুষ্ঠানে নিজের অনুভূতি প্রকাশ করেছেন এভাবে, ‘এই প্রতিষ্ঠানের সঙ্গে আমার ইমোশনাল জার্নি আছে। আমার মনে হয়, হাজারো মেয়ের স্বপ্ন পূরণে ভূমিকা রাখে লাক্স ও চ্যানেল আই। এই প্লাটফর্ম নিয়ে তিনি আরও বলেন, আমিও এক সিম্পল মেয়ে ছিলাম। সেখান থেকে এই প্লাটফর্মের মাধ্যমে শোবিজে এলাম। জীবনের মোড় ঘুরে গিয়েছিল। তাই সবসময় বলি, লাক্স আমাকে নতুন করে জন্ম দিয়েছিল।

এই একই প্লাটফর্মের মাধ্যমে ২০০৯ সালে আত্মপ্রকাশ করেন মেহজাবীন চৌধুরী। এ প্রজন্মের অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়াও ২০১০ সালে লাক্স-চ্যানেল আইয়ের হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসেছেন। তবে তাদেরও আগে ২০০৬ সালে লাক্সের হাত ধরে ইন্ডাস্ট্রিতে আসেন মম-বাঁধন-বিন্দুরা।


 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd