ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪ 

প্রিন্স হ্যারির প্রেমে পাগল ছিলেন টেইলর সুইফট

আনন্দ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৬, ৩০ এপ্রিল ২০২৪

শেয়ার

প্রিন্স হ্যারির প্রেমে পাগল ছিলেন টেইলর সুইফট

জনপ্রিয় মার্কিন গায়িকা টেইলর সুইফট। কখনও নতুন গান, কখনও পুরোনো প্রেম, কখনও আবার নিজের রেকর্ড ভেঙ্গে আলোচনায় থাকেন তিনি। তবে এবার এ গায়িকার আলোচনার আসার কারণ প্রিন্স হ্যারি। 

ওয়াল স্ট্রিট জার্নাল এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি মেগান মার্কেল তার পডকাস্ট ‘আর্কিটাইপস’-এ নিমন্ত্রণ জানিয়েছিলেন টেইলর সুইফটকে। এমনকি সুইফটকে একটি চিঠি লিখেও অনুরোধ করেছেন মেগান মার্কেল। কিন্তু টেইলর সুইফট তার মুখপাত্রের মাধ্যমে ফিরিয়ে দিয়েছেন এই প্রস্তাব। নিজেও যোগাযোগ করেননি মেগান মার্কেলের সঙ্গে। কিন্তু হঠাৎ মেগানের থেকে কেন এমন বিমুখ হলেন সুইফট।

জানা গেছে, প্রিন্স হ্যারির সঙ্গে ‘ডেট’ করার জন্য মরিয়া ছিলেন টেইলর সুইফট। প্রিন্স হ্যারির সঙ্গে ‘ডেট’ করার জন্য কোনো চেষ্টাই বাকি রাখেননি টেইলর সুইফট, এমনটাই শোনা গিয়েছিল। কিন্তু টেইলর সুইফটের ইচ্ছা অপূর্ণই রয়ে যায়। যদিও এ বিষয়ে কখনও খোলাসা করে কিছু বলেননি সুইফট। তবে মেগানের ডাক ফিরিয়ে দেয়ায় পুরোনো গুঞ্জন কিছুটা হলেও সত্য, এমনটাই মনে করছেন ভক্তরা। প্রিন্স হ্যারির কারণেই হয়তো মেগানের মুখোমুখি হতে চাচ্ছেন না এ গায়িকা। 

এদিকে, মেগান মার্কেলের সঙ্গে বিয়ের পর দায়িত্বশীল স্বামী হিসেবেই প্রশংসা পাচ্ছেন প্রিন্স হ্যারি। অন্যদিকে, টেইলর সুইফট মেগানের পডকাস্টে না গেলেও, মেগান টেইলর সুইফটের কনসার্টে গিয়েছেন। গত বছরের আগস্টে লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত টেইলর সুইফটের ‘ইরাস ট্যুর’-কনসার্টে অংশ নিতে দেখা গেছে মেগান মার্কেলকে।



 

দ্য নিউজ / এন এ

live pharmacy
umchltd